মিড রেঞ্জে ভারতে আসছে Vivo Y36 4G, দাম ও লঞ্চের তারিখ ফাঁস

Avatar

Published on:

Vivo Y36 4G Price India

গত মাসে Vivo ইন্দোনেশিয়ার মার্কেটে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Vivo Y36 লঞ্চ করেছিল। আলোচ্য লাইনআপের অধীনে মোট দুটি মডেল আত্মপ্রকাশ করেছে, যথা – Vivo Y36 4G এবং Vivo Y36 5G। যার মধ্যে Vivo Y36 4G স্মার্টফোনটিকে হয়তো খুব শীঘ্রই ভারতে উন্মোচন করার পরিকল্পনা করছে Vivo। আজ গ্যাজেট রিসার্চ সাইট প্রাইসবাবা (Pricebaba) আজ এমনটাই দাবি করেছে। প্রাইসবাবা তাদের একটি লেটেস্ট রিপোর্টে উক্ত ডিভাইসটির ভারতে লঞ্চের টাইমলাইন সম্পর্কিত তথ্য উল্লেখ করেছে। শুধু তাই নয়, এদেশে এই 4G ফোনের দাম কত রাখা হবে সেই সম্পর্কেও জানিয়েছে।

Vivo Y36 4G স্মার্টফোনের ভারতে লঞ্চের তারিখ ও দাম ফাঁস হল

প্রাইসবাবা -এর রিপোর্ট অনুযায়ী, ভিভো ওয়াই৩৬ ৪জি -কে ভারতের বাজারে আগামী ২৬শে জুন লঞ্চ করা হবে। এদেশে স্মার্টফোনটির দাম ১৯,৫০০ টাকা রাখা হতে পারে। প্রসঙ্গত, প্রতিবেদনে এই আসন্ন ভিভো হ্যান্ডসেটের একটি প্রমোশনাল পোস্টারের ছবিও শেয়ার করেছে। যা দেখে মনে হচ্ছে আলোচ্য ফোনটি ভারতে – ব্ল্যাক এবং ক্রিম কালার অপশনের সাথে আসবে।

তবে মনে রাখবেন, এদেশের জন্য Vivo Y36 4G স্মার্টফোনের লঞ্চের তারিখ কিন্তু সংস্থাটি স্বয়ং ঘোষণা করেনি। ফলে প্রাইসবাবার দাবি আদৌ সত্যি কিনা সেই বিষয়ে আমরা এই মুহূর্তেই নিশ্চিত হতে পারছি না। তবে আমাদের আশা, আগামী কয়েক দিনের মধ্যে হয়তো ভিভো এই সম্পর্কে বিস্তারিত জানাবে।

ভিভো ওয়াই৩৬ ৪জি স্মার্টফোনের ইন্দোনেশিয়ান ভার্সনের সাথে ভারতীয় সংস্করণের ফিচারগত সদৃশ্যতা থাকবে বলেই মনে হচ্ছে। তাই চলুন ইন্দোনেশিয়ার বাজারে ফোনটি কি ফিচারের সাথে লঞ্চ হয়েছিল তা দেখে নেওয়া যাক।

Vivo Y36 4G -এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩৬ ৪জি স্মার্টফোনে ইন্দোনেশিয়ান সংস্করণে রয়েছে ৬.৪৪-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০৮ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইলের এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। উন্নত পারফরম্যান্স সরবরাহের জন্য এতে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকছে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে এসেছে। যদিও এই ফোন অতিরিক্তভাবে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ফিচারও সাপোর্ট করে।

ভিভো ব্র্যান্ডিংয়ের এই নয়া হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স যুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ (Funtouch OS 13) কাস্টম স্কিনে রান করে। এদিকে কানেক্টিভির জন্য অন্তর্ভুক্ত থাকছে – 4G VoLTE এবং NFC বিকল্প। আর সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। Vivo Y36 4G মডেলে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। IP54 রেটিং প্রাপ্ত এই ফোনের পরিমাপ ১৬৪.০৬×৭৬.১৭×৮.০৭ মিমি এবং ওজন ২০২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥