Vivo আনছে 6,000mah ব্যাটারি ও 44W ফাস্ট চার্জিং যুক্ত সুন্দর ফোন, লঞ্চের আগেই প্রকাশ্যে ডিজাইন

Avatar

Published on:

vivo-y38-5g-launch-soon-6000mah-battery-design-leaked-44w-charging-expected-specifications

ভিভো তাদের মিড রেঞ্জ Y সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করতে চলেছে, যার নাম Vivo Y38। এটি প্রায়ই বিভিন্ন সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে। আর এখন, ফোনটি এনসিসি (NCC) এবং আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন ডেটাবেসেও উপস্থিত হয়ে আসন্ন লঞ্চের ইঙ্গিত দিয়েছে। এছাড়া কি কি তথ্য উঠে এসেছে আপকামিং Vivo Y38 সর্ম্পকে, আসুন জেনে নেওয়া যাক।

Vivo Y38 বিশাল ব্যাটারি ও ফ্ল্যাট ডিজাইন সহ আসছে

ভিভো ওয়াই38 মডেলটি ইতিমধ্যেই V2343 মডেল নম্বর সহ ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (SIG) এবং সিকিউসি (CQC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এই একই মডেলটি এখন এনসিসি এবং আইএমডিএ সাইটে হাজির হয়েছে। লিস্টিংগুলি ফোনটির ডিজাইন তুলে ধরেছে। ডিসপ্লেতে পাঞ্চ হোল কাটআউট সহ ফ্ল্যাট এজ ডিজাইন দেখা যাবে। আর পিছনে ডুয়েল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ সহ বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে।

vivo-y38-5g design-leaked

ভিভো ওয়াই38-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, 3.5 মিলিমিটারের হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। ইতিমধ্যেই এনসিসি নিশ্চিত করেছে যে, এতে বিশাল 6,000 এমএএইচ ব্যাটারি থাকবে, যা 44 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এটি BA45 ব্যাটারি প্যাক এবং V4440L0A0-US চার্জারের মডেল নম্বরগুলির মাধ্যমে নিশ্চিত করা হয়েছে৷

উল্লেখ্য, Vivo Y38 সম্প্রতি গিকবেঞ্চ (GeekBench) সাইটেও উপস্থিত হয়েছে। বেঞ্চমার্ক ডেটাবেস অনুযায়ী, Vivo Y38 ফোনটিতে Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসর থাকবে, যা 8 জিবি র‍্যামের সাথে যুক্ত। তবে আরও র‍্যাম কনফিগারেশ বাজারে আসতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥