HomeMobilesVivo Y77t: চলবে মাখনের মতো, 12GB র‍্যাম ও শক্তিশালী প্রসেসর সহ আসছে...

Vivo Y77t: চলবে মাখনের মতো, 12GB র‍্যাম ও শক্তিশালী প্রসেসর সহ আসছে ভিভোর নয়া স্মার্টফোন

সম্প্রতি কিছু সূত্র থেকে জানা গেছে যে ভিভো তাদের Y-সিরিজের অধীনে Vivo Y77t নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। অঘোষিত এই ফোনটি এখন গুগল প্লে কনসোল (Google Play Console) এবং গুগল-সমর্থিত ডিভাইসের তালিকায় উপস্থিত হয়েছে৷ তবে লক্ষণীয় বিষয়টি হল, এর মডেল নম্বরটি ভিভোর অন্যান্য Y-সিরিজের ফোনের সাথেও যুক্ত রয়েছে। এর পাশাপাশি, প্লে কনসোলের তালিকায় আসন্ন Vivo Y77t-এর কিছু স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে।

Vivo Y77t-কে দেখা গেল Google Play Console এবং Google-সাপোর্টেড ডিভাইসের তালিকায়

V2278A মডেল নম্বর সহ ভিভো ওয়াই৭৭টি ফোনটিকে গুগল প্লে কনসোল এবং গুগল প্লে সমর্থিত ডিভাইসের তালিকায় দেখা গেছে। তবে এই মডেল নম্বরটি শুধু এই ফোনটির সাথে নয়, বিদ্যমান ভিভো ওয়াই৭৮ এবং ভিভো ওয়াই৭৮এম-এর সাথেও যুক্ত। এর মধ্যে ভিভো ওয়াই৭৮ ইতিমধ্যেই লঞ্চ হয়ে গেছে, কিন্তু ওয়াই৭৮এম গত মে মাসে প্লে কনসোলে উপস্থিত হলেও, এখনও বাজারে আসেনি। নতুন ভিভো ওয়াই৭৭টি-এর প্লে কনসোল লিস্টিংয়ের মাধ্যমে কিছু স্পেসিফিকেশনও প্রকাশিত হয়েছে।

Vivo Y77t-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

গুগল প্লে কনসোল লিস্টিংয়ে উপলব্ধ ভিভো ওয়াই৭৭টি-এর ছবিটি প্রকাশ করেছে যে, এতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল সহ কার্ভড-এজ ডিসপ্লে থাকবে। স্ক্রিনটি ১,০৮০ x ২,৩৮৮ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। এই ভিভো ফোনে থাকতে পারে মিডিয়াটেকের এমটি৬৮৫৫ চিপসেট, যা ২.২ ক্লক স্পিডের দুটি এআরএম কর্টেক্স-এ৭৮ কোর, ২.০ গিগাহার্টজে রান করা ছয়টি এআরএম কর্টেক্স-এ৫৫ কোর দ্বারা গঠিত। এর সাথে গ্রাফিক্সের জন্য যুক্ত রয়েছে একটি আইএমজি বিএমএক্স ৮-২৫৬ ৯৫০ মেগাহার্টজ জিপিইউ। যা ইঙ্গিত করে যে, ভিভো ওয়াই৭৭টি-এ ডাইমেনসিটি ৭০২০ চিপসেটটি ব্যবহার করা হবে।

Vivo Y77t ফোনটি ১২ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে৷ তবে প্লে কনসোলের ডেটাবেসে ডিভাইসটির ক্যামেরা, ব্যাটারি বা ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই৷ প্রসঙ্গত, Vivo Y78-ও একই স্পেসিফিকেশনের সাথে বাজারে এসেছে। এর বিশেষ বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এখনও পর্যন্ত, Vivo Y77t-এর লঞ্চের তারিখ বা কোন বাজারে পাওয়া যাবে, সে সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি। যদিও, প্লে কনসোলে উপস্থিত হওয়ার পর ডিভাইসগুলি সাধারণত অল্প সময়ের মধ্যেই বাজারে পা রাখে। তাই আগামী কয়েক সপ্তাহের মধ্যে এটি আনুষ্ঠানিকভাবে মুক্তি পেতে পারে বলে আশা করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular