দেখলে চোখ ফেরানো যাবে না! ইন্টারনেটে ঝড় তুলে ফাঁস Xiaomi 14 Ultra-র ফার্স্ট লুক

Published on:

Xiaomi 14 Ultra Design

Xiaomi 14 Ultra হল শাওমির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন মডেল, যা হাই-এন্ড স্পেসিফিকেশন সহ চলতি মাসের শেষের দিকে গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। তার আগে, এখন একটি নতুন রিপোর্ট হাই রেজোলিউশন রেন্ডারের মাধ্যমে এই ডিভাইসের সম্পূর্ণ ডিজাইনটি জনসমক্ষে এনেছে। চলুন তাহলে জেনে নেওয়া যাক, কেমন দেখতে হতে চলেছে Xiaomi 14 Ultra।

ফাঁস হল Xiaomi 14 Ultra-এর রেন্ডার

মাইস্মার্টপ্রাইস তাদের রিপোর্টে শাওমি ১৪ আল্ট্রা-এর রেন্ডার শেয়ার করেছে। কালো এবং সাদা – এই দুটি রঙে স্মার্টফোনটির একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। রেন্ডার অনুযায়ী, উভয় কালার ভ্যারিয়েন্টের পিছনে ভিগান লেদার ফিনিশের প্যানেল দেখা যাবে। এছাড়াও, পিছনে একটি বৃহৎ বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড দেখা যাবে, যার মধ্যে কোয়াড ক্যামেরা সেটআপ, এলইডি ফ্ল্যাশ এবং লেন্সগুলির জন্য লাইকা ব্র্যান্ডিং থাকবে।

এছাড়া, শাওমি ১৪ আল্ট্রা-এর ক্যামেরা মডিউলটিতে লক্ষণীয় বাম্প রয়েছে বলে মনে হচ্ছে এবং এর ব্ল্যাক ভ্যারিয়েন্টটি সিলভার বেজেল এবং হোয়াইট মডেলটি গোল্ডেন বেজেল দ্বারা বেষ্টিত। টেক্সচার্ড ফিনিশ সহ ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি ডিভাইসের ডানদিকে উপস্থিত থাকবে। আর নীচের অংশে স্পিকার গ্রিল, ইউএসবি টাইপ সি পোর্ট এবং একটি প্রাইমারি মাইক্রোফোন অন্তর্ভুক্ত থাকতে পারে। আর শাওমি ১৪ আল্ট্রা-এর ওপরের অংশে সেকেন্ডারি মাইক্রোফোন দেখা যাবে।

এই মুহূর্তে, Xiaomi 14 Ultra-এ আইআর (IR) ব্লাস্টার থাকবে কিনা, তা স্পষ্ট নয়। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায় Xiaomi 14 Ultra গ্লাস, লেদার এবং টাইটানিয়াম সংস্করণে লঞ্চ করা হবে। আগামী ২৫ ফেব্রুয়ারি আসন্ন মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্ট চলাকালীন শাওমি গ্লোবাল মার্কেটের জন্য তাদের Xiaomi 14 সিরিজটির ওপর থেকে পর্দা সরাবে, যার মধ্যে স্ট্যান্ডার্ড Xiaomi 14-এর সাথে Xiaomi 14 Ultra মডেলটিও অন্তর্ভুক্ত থাকবে বলে মনে করা হচ্ছে। তাই এই বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপটির বাজারে আসতে আর বেশি দিন নেই।

সঙ্গে থাকুন ➥