গুচ্ছের উপহার সহ বিনামূল্যে দামী স্মার্টফোন জেতার সুযোগ, দারুণ অফার আনল Xiaomi

Published on:

Xiaomi 14 Ultra Pre-Booking

শাওমি এ মাসের শেষের দিকে চীনের মার্কেটে তাদের নম্বর সিরিজের তৃতীয় ও সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন হিসেবে Xiaomi 14 Ultra লঞ্চ করতে চলেছে৷ এর বৈশিষ্ট্যগুলি সম্পর্কে বিশদ তথ্য উপলব্ধ না থাকলেও, এটি কি কি অফার করতে পারে তার আভাস ইতিমধ্যেই পাওয়া গেছে। লঞ্চের আগে এখন, চীনা কোম্পানিটি তাদের ডিভাইসটির প্রি-বুকিং নেওয়া শুরু করেছে। কি কি সুবিধা পাওয়া যাবে Xiaomi 14 Ultra-এর প্রি বুকিং থেকে, আসুন জেনে নেওয়া যাক।

চীনে চালু হল Xiaomi 14 Ultra-এর প্রি বুকিং

শাওমি চীনে ১৪ আল্ট্রা ফোনটির জন্য প্রি-অর্ডার চালু করার ঘোষণা করেছে। এটি গ্রাহকদের ছয়টি বিশেষ উপহারের পাশাপাশি বিনামূল্যে এই ফোনটি জিতে নেওয়ার সুযোগও দিচ্ছে। তবে এর বেশি আর কিছু এখনও জানা যায়নি। ভবিষ্যতে এ বিষয়ে কোম্পানির তরফে আরও কিছু প্রকাশ করা হয় কিনা, সেটাই এখন দেখার।

Xiaomi 14 Ultra-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

শাওমি ১৪ আল্ট্রা-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডিআর১০+ সাপোর্ট সহ ৬.৭৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে, যা উৎকৃষ্ট মানের ভিউয়িং এক্সপেরিয়েন্স অফার করবে। এটি ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যা ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

শাওমির অন্যান্য Ultra-ব্র্যান্ডেড স্মার্টফোনের মতো, Xiaomi 14 Ultra-এর হাইলাইট হবে ক্যামেরা সিস্টেম। এতে ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ৩.২x ও ৫x জুম ফাংশনালিটির জন্য মোট চারটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। প্রধান ৫০ মেগাপিক্সেলের লেন্সটি ১-ইঞ্চির সেন্সর দ্বারা সজ্জিত হবে এবং এটি এফ/১.৬-এর সর্বোচ্চ অ্যাপারচার সাইজ ও বড় সেন্সর পিক্সেলের সাথে আরও বেশি আলো গ্রহণ নিশ্চিত করে। এছাড়াও, Xiaomi 14 Ultra-এ ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, এনএফসি এবং জল ও ধুলো প্রতিরোধী আইপি৬৮ (IP68) রেটিং এবং ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,৩০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥