HomeMobilesভাঙল Xiaomi-র সব রেকর্ড! 1.5 কোটি মানুষ কিনেছেন এই ফোন, এখন পাবেন...

ভাঙল Xiaomi-র সব রেকর্ড! 1.5 কোটি মানুষ কিনেছেন এই ফোন, এখন পাবেন জব্বর Offer

ভারতের বাজারে একটু টালমাটাল অবস্থার মুখে পড়লেও, আবার সমস্ত বাধা কাটিয়ে স্বমহিমায় ফিরেছে Xiaomi। আর শুধু ফেরেইনি, পাশাপাশি নিজের পুরোনো সমস্ত রেকর্ড ভেঙে সাফল্যের নতুন মাইলফলক সেট করেছে চীনা টেক ব্র্যান্ডটি। আসলে এদেশের স্মার্টফোন সেক্টরের সিংহভাগ শেয়ার চীনা স্মার্টফোন সংস্থাগুলির হাতের মুঠোতেই রয়েছে, যাদের মধ্যে Xiaomi আবার দীর্ঘ সময় ধরে শীর্ষ অবস্থানে বিরাজমান।
আর শুধু ভারতের কথা বলছি কেন, বিশ্ববাজারেও তুমুল বিক্রি হয় এই সংস্থার স্মার্টফোনগুলি। সেক্ষেত্রে Xiaomi তার Redmi Note সিরিজ দিয়ে এবার সবচেয়ে বেশি কাস্টমারদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে – তাদের Redmi Note 13 ফোনগুলি নতুন রেকর্ড তৈরি করেছে।

১ কোটির বেশি ফোন বিক্রি করে ফের সবাইকে ছাপিয়ে গেল Xiaomi

বিগত এক দশক ধরে শাওমি, একের পর এক দুর্দান্ত এবং সস্তা ফোন লঞ্চ করে হাজার হাজার মানুষের ভরসার জায়গা হয়ে উঠেছে। লম্বা সময় ধরে এই সংস্থা ভারতের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে পরিচিত ছিল, গ্লোবাল মার্কেটে ব্যবসার নিরিখেও সেরা ৫-এর মধ্যে থাকত তাদের নাম। কিন্তু নানাবিধ কারণে সাম্প্রতিক বছরগুলিতে শাওমি সামান্য ব্যাকফুটে চলে যায়। তবে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার অফারের কারণে এখন কোম্পানির রেডমি নোট ১৩ সিরিজের স্মার্টফোনগুলি ভারতের পাশাপাশি বিশ্ববাজারেরও বেশ পছন্দ হয়েছে – আর তাতেই ঘুরে গেছে খেলা।

রেডমি ইন্ডিয়া অতিসম্প্রতি মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম এক্স (X)-এ নিজেদের সাফল্যের কথা পোস্ট করে জানিয়েছে যে, সংস্থার লেটেস্ট রেডমি নোট ১৩ সিরিজের ফোনগুলি ইতিমধ্যেই বিশ্বব্যাপী ১.৫ কোটি ইউনিট বিক্রি হয়েছে। এর জন্য চীনা স্মার্টফোন নির্মাতাটি তার অনুরাগী এবং ইউজারদের ধন্যবাদ দিতেও ভোলেনি। প্রসঙ্গত উল্লেখ্য, শাওমির ‘রেডমি নোট’ ব্র্যান্ডিংয়ের ফোনগুলি বরাবরই বেশ জনপ্রিয়, বলতে গেলে প্রতিটি নোট-সিরিজই নিজস্ব পরিচয় তৈরি করেছে। তবে নতুন রেডমি নোট ১৩ সিরিজ তুলনামূলকভাবে বেশিসংখ্যক মানুষকে গুণমুগ্ধ করতে পেরেছে – এর মডেলগুলি বাজেট থেকে শুরু করে মিডরেঞ্জে উপলব্ধ, যাদের প্রারম্ভিক মূল্য ২০,০০০ টাকারও কম।

এখন ছাড়ে পাওয়া যাবে এই Redmi Note 13 সিরিজ

এই মুহূর্তে ভারতে দশম বর্ষপূর্তি উপলক্ষে শাওমি বিশেষ সেল দিচ্ছে। অন্যদিকে অ্যামাজন, ফ্লিপকার্টের মতো প্ল্যাটফর্মগুলিতেও চলছে সেল। সব মিলিয়ে এখন নতুন রেকর্ড সৃষ্টিকারী শাওমি রেডমি নোট ১৩ সিরিজের Redmi Note 13, Note 13 Pro এবং Redmi Note 13 Pro+ তিনটি মডেলই সস্তায় কেনা যাবে। এগুলিতে ৫জি (5G) কানেক্টিভিটির সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, বিশাল ব্যাটারি, ১২০ ওয়াট অবধি ফাস্ট চার্জিং, ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার মতো আকর্ষণীয় ফিচার আছে।

RELATED ARTICLES

Most Popular