ক্রেতাদের মনে রাজ করছে Xiaomi Redmi Note 13 সিরিজ, চার মাসে বিক্রি ছাড়ালো 32 লক্ষ

Avatar

Published on:

xiaomi-redmi-note-13-series-cross-3-2-million-sell-in-china

Xiaomi গত বছর সেপ্টেম্বর মাসে তাদের সাব-ব্র্যান্ডের অধীনে Redmi Note 13 Pro স্মার্টফোন সিরিজ লঞ্চ করে। এই লাইনআপটি চীনের বাজারে ব্যাপক চাহিদা তৈরী করেছে। সংস্থার পক্ষ থেকে সম্প্রতি জানানো হয়েছে যে, চীনে Redmi Note 13 Pro সিরিজ দারুন সাফল্য পেয়েছে। মাত্র চার মাসের মধ্যে এই সিরিজটির ৩.২ মিলিয়ন বা ৩২ লক্ষ ইউনিট বিক্রি হয়ে গেছে।

উপরন্তু জানা গেছে, চীনের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম JD.com -এ Xiaomi Redmi Note 13 সিরিজ একাধিক ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। পরিসংখ্যান বলছে, ক্রেতাদের সন্তুষ্টির হার ৯৮% -এর উপরে রয়েছে, যা কিনা যথেষ্টই প্রশংসাযোগ্য!

জানিয়ে রাখি, Xiaomi বিশ্ববাজারে Redmi Note 13 সিরিজের সাথে 4G এবং 5G উভয় কানেক্টিভিটির হ্যান্ডসেট লঞ্চ করেছে। তবে চীনে আত্মপ্রকাশ করা Redmi Note 13, Note 13 Pro, এবং Note 13 Pro+ মডেল তিনটি শুধুমাত্র 5G নেটওয়ার্ক সাপোর্ট করে। নিচে প্রত্যেকটি ভ্যারিয়েন্টের দাম ও স্পেসিফিকেশন আলোচনা করা হল…

Redmi Note 13 5G এর দাম ও ফিচার

Redmi Note 13 5G হল সিরিজের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন। এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস অপশনের দাম ১,১৯৯ ইউয়ান (প্রায় ১৪,১০০ টাকা)। ফিচার হিসাবে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬.৬-ইঞ্চির OLED ডিসপ্লে প্যানেল, ১০৮ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর রয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Redmi Note 13 Pro 5G এর দাম ও ফিচার

Redmi Note 13 Pro 5G ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর চালিত, যা মাল্টিটাস্কিং ও গেমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত পারফরম্যান্স অফার করে। এতে – ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,১০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। চীনে এই ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৬০০ টাকা) রাখা হয়েছে৷

Redmi Note 13 Pro+ 5G এর দাম ও ফিচার

Redmi Note 13 Pro+ 5G হল সিরিজের টপ-এন্ড তথা সবথেকে ফ্ল্যাগশিপ মডেল। এটি – প্রিমিয়াম কার্ভড AMOLED ডিসপ্লে, ৪এক্স অপটিক্যাল জুম সমর্থিত ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ আল্ট্রা প্রসেসর সহ এসেছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং যুক্তি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এর দাম চীনে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৫০০ টাকা) থেকে শুরু হচ্ছে।

সঙ্গে থাকুন ➥