Redmi স্মার্টফোন, ট্যাবলেট ও টিভির উপর বাম্পার ছাড়, শুরু হল Xiaomi Super Saver সেল

Published on:

Xiaomi super saver sale deal offer on Smartphones tv laptop aiot products

শাওমি ভারতে তাদের বৃহত্তর গ্রাহকদের জন্য “শাওমি সুপার সেভার” (Xiaomi Super Saver) সেল ঘোষণা করেছে। ছয় দিনব্যাপী সেলটি ৯ জুন থেকে শুরু হয়েছে এবং ১৪ জুন পর্যন্ত চলবে। এই সেলের সমস্ত অফার শাওমি-এর অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com), এমআই হোম (Mi Home), ফ্লিপকার্ট (Flipkart) এবং অ্যামাজন (Amazon)-এ পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক, Xiaomi Super Saver সেলে কি কি অফার রয়েছে।

Xiaomi Super Saver সেলে মিলবে একাধিক আকর্ষণীয় অফার

শাওমি সুপার সেভার সেলে আগ্রহী ক্রেতারা তাদের পুরানো ডিভাইসগুলির জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার পেতে পারেন। সেলের অফারগুলি শাওমি এবং রেডমির স্মার্টফোন, স্মার্ট টেলিভিশন, স্মার্ট হোমস এবং এআইওটি (AIoT) ইকোসিস্টেমের প্রোডাক্টগুলির জন্য প্রযোজ্য।

সেল চলাকালীন, Xiaomi 12 Pro ছাড় সহ ৪২,৯৯৯ টাকায় পাওয়া যাবে, Redmi K50i ১৯,৪৯৯ টাকায় এবং Xiaomi Pad 5 এবং Redmi Pad-এর মতো ট্যাবলেটগুলি যথাক্রমে ২৩,৯৯৯ টাকা এবং ১৩,৭৪৯ টাকায় বিক্রি হবে। আর শাওমি এবং রেডমির বড় স্ক্রিনে্য স্মার্ট টেলিভিশন ২৭,০০০ টাকায় মিলবে। এর পাশাপাশি, কোম্পানিটি ল্যাপটপ এবং অন্যান্য আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স অফ থিংস (AIoT) প্রোডাক্টগুলিতেও ছাড় দিচ্ছে।

Xiaomi Super Saver সেল চলাকালীন সংস্থাটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ‘প্লে অ্যান্ড উইন’-এর মতো বিভিন্ন অ্যাক্টিভিটিও চালাবে, যেখানে ব্যবহারকারীরা Xiaomi Trimmer 2C, Redmi Watch 2 Lite এবং Redmi Writing Pad-এর মতো প্রোডাক্টগুলি জিততে পারবেন।

এছাড়াও, শাওমি তাদের সুপার সেভার সেলে আগ্রহী ক্রেতাদের প্রতিদিন বিকেল ৫টায় আওয়ারলি ডিল দেবে, যেখানে ব্যবহারকারীরা ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। এর পাশাপাশি মনসুন ম্যাডনেস ডিল থাকবে প্রতিদিন রাত ১২ টায় এবং ৬ টায়, যেখানে ব্যবহারকারীরা ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন।

ডিভাইস কেয়ার প্ল্যানস অফার

এই সেলে কোম্পানি এম আই এক্সটেন্ডেড ওয়ারেন্টি, এমআই স্ক্রিন প্রোটেক্ট এবং এমআই কমপ্লিট প্রোটেক্ট-এর মতো ডিভাইস কেয়ার প্ল্যানগুলিতে ২৫ শতাংশ ছাড়ও দিচ্ছে।

স্টুডেন্ট অফার

এর পাশাপাশি, ইউনিডেস (UNiDAYS)-এ রেজিস্টার করা শিক্ষার্থীরা শাওমি এবং রেডমি ডিভাইসে স্টুডেন্ট প্লাস অফার ব্যবহার করে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেতে পারেন।

ব্যাংক অফার

Xiaomi Super Saver সেলে আইসিআইসিআই (ICICI) কার্ড ব্যবহারকারীরা ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন এবং এইচডিএফসি (HDFC) কার্ড ব্যবহারকারীরা ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥