HomeMobilesZTE Nubia Z50S Pro: দেখতে পুরো আগুন! ক্যামেরা যেন পকেট DSLR, বাজারে...

ZTE Nubia Z50S Pro: দেখতে পুরো আগুন! ক্যামেরা যেন পকেট DSLR, বাজারে দুর্ধর্ষ ফোন

জেডটিই (ZTE)-অধীনস্থ ব্র্যান্ড নুবিয়া (Nubia) Z50S Pro নামে একটি হাই-এন্ড ফোন লঞ্চ করে শোরগোল ফেলে দিল। শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর এবং ১৬ জিবি র‍্যাম সহ এসেছে এটি। ক্যামেরা সেন্সরের জন্য ৩৫ মিলিমিটারের কাস্টম অপটিক্যাল সিস্টেম রয়েছে এতে। ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং ৫,১০০ এমএএইচ ব্যাটারি অফার করে ZTE Nubia Z50S Pro। এছাড়াও, ফোনটিতে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

ZTE Nubia Z50S Pro: স্পেসিফিকেশন

জেডটিই নুবিয়া জেড৫০এস প্রো স্মার্টফোনটিতে ১,২৬০ x ২,৮০০ পিক্সেলের রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ভিত্তিক মাইওএস ১৩ (MyOS 13) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, নুবিয়া জেড৫০এস প্রো-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। সেন্সরগুলি একটি বিশাল বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ডের মধ্যে অবস্থিত। এটিতে রিয়ার ক্যামেরা সেন্সরের জন্য একটি ৩৫ মিলিমিটারের কাস্টম অপটিক্যাল সিস্টেমও যুক্ত রয়েছে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, নুবিয়া জেড৫০এস প্রো-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

ZTE Nubia Z50S Pro-এর মূল্য এবং লভ্যতা

ZTE Nubia Z50S Pro চীনে তিনটি স্টোরেজ ভার্সনে এসেছে। এর মধ্যে বেস ১২ জিবি র্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য ৩,৬৯৯ ইউয়ান (প্রায় ৪২,৩০০ টাকা)। আর ১২ জিবি র্যাম + ১ টিবি স্টোরেজ এবং ১৬ জিবি র্যাম + ১ টিবি স্টোরেজ মডেলগুলির মূল্য যথাক্রমে ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৫,৭০০ টাকা) এবং ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৫০,৩০০ টাকা)।

Nubia Z50S Pro তিনটি কালার অপশনে পাওয়া যায় – ব্ল্যাক কফি, খাকি এবং মিরর অফ লাইট (অনুবাদিত) শেডের একটি বিশেষ সংস্করণ। এই সাদা রঙের এই স্পেশাল এডিশনটির ১২ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪,০৯৯ ইউয়ান (প্রায় ৪৬,৮০০ টাকা), যেখানে ১৬ জিবি র্যাম এবং ১ টিবি স্টোরেজ সহ হায়ার-এন্ড ভ্যারিয়েন্টটি ৪,৪৯৯ ইউয়ান (প্রায় ৫১,৪০০ টাকা) মূল্যে পাওয়া যাবে। ZTE Nubia Z50S Pro ভারতে লঞ্চ হওয়ার সম্ভাবনা অবশ্য খুব কম।

RELATED ARTICLES

Most Popular