মোবাইল

চীন ও ভারতে নতুন ফোন লঞ্চের প্রস্তুতি শুরু করল Oppo, থাকবে 67W ফাস্ট চার্জিং ফিচার

২০২২ সালে ওপ্পো (Oppo) তাদের Reno সিরিজের দুটি প্রজন্ম বাজারে উন্মোচন করেছে। গত জুলাই মাসে Reno 8 সিরিজ এবং নভেম্বর মাসে Reno 9 সিরিজের লঞ্চের সাথে Oppo Reno লাইনআপটি ধারাবাহিকভাবে প্রসারিত হচ্ছে। আর ২০২৩ সাল পড়তে না পড়তেই, আসন্ন Reno 10 সিরিজ সম্পর্কেও একাধিক তথ্য অনলাইনে ফাঁস হতে শুরু করেছে। তবে বর্তমানে শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি তাদের Reno 8 সিরিজটি এখনও সম্পূর্ণ করেনি এবং তারা এই জনপ্রিয় লাইনআপে খুব শীঘ্রই আরও একটি স্মার্টফোন যুক্ত করার পরিকল্পনা করছে। যা Reno 8T নামে বাজারে আসবে বলে জানা গেছে। আর এখন, এক সুপরিচিত টিপস্টার এই নতুন হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন এবং কিছু আকর্ষণীয় বিবরণ প্রকাশ করেছেন। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Oppo Reno 8T-এর ডিজাইন ও কিছু মূল বৈশিষ্ট্য

টিপস্টার পারস গুগলানি দাবি করেছেন যে, নয়া ওপ্পো রেনো ৮টি ভারতে এফ২৩ ৫জি হিসাবে আত্মপ্রকাশ করবে। এছাড়াও, তিনি প্রকাশ করেছেন যে ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত হবে এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আবার, টিপস্টার ওপ্পো রেনো ৮টি-এর একটি ছবিও শেয়ার করেছেন, যা এর ডিজাইনটি প্রকাশ করেছে। এই ছবি অনুযায়ী, আসন্ন হ্যান্ডসেটটি রেনো ৮ সিরিজের অন্যান্য মডেলগুলির মতো দেখতে হবে না। এর রিয়ার প্যানেলের অর্ধেকেরও বেশি স্থান জুড়ে উল্লম্ব স্ট্রাইপ সহ নলাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে। মডিউলটিতে দুটি বড় বৃত্ত দেখা যাবে, প্রথমটিতে একটি সিঙ্গেল ক্যামেরা সেন্সর এবং অন্যটিতে দুটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে৷

অন্যদিকে, Oppo Reno 8T বা F23-এর ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে একটি পাঞ্চ-হোল কাটআউট সহ কার্ভড ডিসপ্লে থাকবে। ফোনটির বেজেলগুলিও বেশ পাতলা। ডিভাইসটিতে সামগ্রিকভাবে বেশ প্রিমিয়াম ডিজাইন এবং কার্ভড প্যানেল দেখা যাবে, ফলে এটির দাম খুব একটা সস্তা হবে না।

উল্লেখ্য, Oppo Reno 8T/F23-এর লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি। কিন্তু, যেহেতু ফোনটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন সাইট কর্তৃক অনুমোদন লাভ করেছে, তাই এটি খুব শীঘ্রই বাজারে আত্মপ্রকাশ করতে পারে। এছাড়া, Reno 8T সম্পর্কে আরও তথ্য শীঘ্রই প্রকাশিত হবে বলে আশা করা যায়।

Back to top button