সস্তা Samsung Galaxy A05s ফোনে থাকবে ঠাসা ফিচার, পাবেন শক্তিশালী ব্যাটারি সহ এই প্রসেসর, ছবি ফাঁস

এক নির্ভরযোগ্য টিপস্টার Samsung Galaxy A05s-এর উচ্চ-মানের রেন্ডার অনলাইনে শেয়ার করেছেন।

Samsung-এর সাশ্রয়ী মূল্যের অফার হিসাবে Galaxy A05s স্মার্টফোনটি শীঘ্রই বিশ্বের বিভিন্ন বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই এটি এফসিসি (FCC), মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM) এবং সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) সহ একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। আর এখন এক নির্ভরযোগ্য টিপস্টার Samsung Galaxy A05s-এর উচ্চ-মানের রেন্ডার অনলাইনে শেয়ার করেছেন, যা এর ডিজাইনটি প্রদর্শন করেছে। Galaxy A05s গতবছর আগস্ট মাসে লঞ্চ হওয়া Galaxy A04s-এর উত্তরসূরি হিসেবে আসবে।

ফাঁস হল Samsung Galaxy A05s-এর হাই রেজোলিউশনের রেন্ডার

টিপস্টার স্টিভ হেমারস্টোফার (ওরফে অনলিক্স) দ্বারা শেয়ার করা রেন্ডারে দেখা গেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ০৫এস-এর ডিসপ্লের চারধারে বেশ পুরু বেজেল রয়েছে। স্ক্রিনটির ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ অবস্থান করছে। এর ভলিউম রকার এবং পাওয়ার বাটন ডানদিকে উপস্থিত। পাওয়ার বাটনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে বলেও মনে করা হচ্ছে।

অন্যদিকে, গ্যালাক্সি এ০৫এস-এর পিছনে উল্লম্বভাবে স্ট্যাক করা তিনটি ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট দেখা গেছে। পিছনের প্যানেলে আবার আকষর্ণীয় উল্লম্ব স্ট্রাইপ ডিজাইনও প্রদর্শিত হয়েছে। আর ইউএসবি-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক – সবই ডিভাইসের নীচে অবস্থিত৷ রেন্ডারে স্যামসাং গ্যালাক্সি এ০৫এস-এর ব্ল্যাক কালার অপশনটিকে দেখা গেছে।

Samsung Galaxy A05s-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সাম্প্রতিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, Samsung Galaxy A05s-এ ৬.৬ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। এটির পরিমাপ হবে ১৬৭.৯ x ৭৭.৭ x ৮.৮ মিলিমিটার। মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সূত্রে জানা গেছে যে, Samsung Galaxy A05s-এ ৪,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ইউনিট ব্যবহৃত হবে যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, আসন্ন স্যামসাং ফোনটিতে ৪ জিবি র‍্যাম সহ MediaTek Helio G85 চিপসেটটি ব্যবহৃত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।