boAt Lunar Tigon: গোলাকার ডায়াল ও ব্লুটুথ কলিং সহ বাজারে এল বোটের নতুন স্মার্টওয়াচ

Avatar

Published on:

boAt Lunar Tigon launched India

আজ ভারতীয় বাজারে লঞ্চ হল দেশীয় সংস্থা boAt-র নতুন boAt Lunar Tigon স্মার্টওয়াচ। আকর্ষণীয় ডিজাইন এবং হাই রেজোলিউশনের অ্যামোলেড ডিসপ্লে সহ আসা নতুন এই স্মার্টওয়াচটি ক্রেতারা পাবেন একাধিক স্ট্র্যাপ অপশনে। এতে রয়েছে ব্লুটুথ কলিংয়ের বিশেষ সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Lunar Tigon স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Lunar Tigon-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Lunar Tigon স্মার্টওয়াচের দাম শুরু হচ্ছে ২,৮৯৯ টাকা থেকে। এক্ষেত্রে ক্রেতারা পাবেন রিজ স্ট্র্যাপ ভার্সন। আর ২,৯৯৯ টাকায় মেটালিক স্ট্র্যাপ অপশন কেনা যাবে। ইতিমধ্যে ই-কমার্স সাইট অ্যামাজনে শুরু হয়েছে এর বিক্রি।

boAt Lunar Tigon-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Lunar Tigon স্মার্টওয়াচটি স্টাইলিশ এবং একাধিক আকর্ষণীয় ফিচারে সমৃদ্ধ। এতে দেওয়া হয়েছে ১.৪৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। যার রেজোলিউশন ৪৬৬ x ৪৬৬ পিক্সেল এবং এটি ৬০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা প্রদান করতে পারবে। পাশাপাশি এর গোলাকার ডিজাইনের ডায়াল আভিজাত্যপূর্ণ লুক দেবে।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে রয়েছে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার ইত্যাদি। উপরন্তু, নয়া ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য এতে ইনবিল্ট মাইক্রোফোন, কুইক ডায়াল প্যাড উপলব্ধ। আবার ওয়্যারেবলটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।

এখানেই শেষ নয়, স্পোর্টস প্রেমীদের জন্য এতে থাকছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড। এছাড়া boAt Lunar Tigo স্মার্টওয়াচের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হলো সিডেন্টারি রিমাইন্ডার, ক্যামেরা কন্ট্রোল, লাইভ ক্রিকেট স্কোর, মিউজিক কন্ট্রোল, ওয়েদার আপডেট, অ্যালার্ম, কাউন্ট ডাউন, স্টপওয়াচ, ডু নট ডিস্টার্ব মোড ইত্যাদি। সাথে রয়েছে ফাইন্ড মাই ফোন ফিচার।

এবার আসা boAt Lunar Tigo স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥