boAt এর কাছে সব ফেল, মাত্র ১২৯৯ টাকায় আনল স্টাইলিস কলিং স্মার্টওয়াচ

Avatar

Published on:

boAt Storm Call launched India

দেশীয় সংস্থা boAt-র স্মার্টওয়াচ পোর্টফোলিওতে সম্প্রতি সংযোজিত হয়েছে একাধিক স্মার্টওয়াচ। এবার সংস্থাটি বাজারে আনল আরেকটি নতুন মডেল, যার নাম boAt Storm Call। ব্লুটুথ কলিং সমর্থনকারী এই ঘড়িটিতে থাকছে একাধিক হেলথ ফিচার। তাছাড়া এতে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ঘড়িটি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Storm Call স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Storm Call-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Storm Call স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। ব্যবহারকারী ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

boAt Storm Call-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Storm Call স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০ x ২৮৪ পিক্সেল। এদিকে ব্লুটুথ কলিংয়ের জন্য এই স্মার্ট ঘড়িতে থাকছে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার। সেই সঙ্গে পাওয়া যাবে ডায়াল প্যাডের সুবিধা।

এখানেই শেষ নয়। হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে SpO2 মনিটর, হার্ট রেট মনিটর, ব্রিদিং ট্রেনার, স্লিপ মনিটর প্রভৃতি উপলব্ধ। তদুপরি ঘড়িটি গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। এছাড়া ওয়্যারেবলটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হল ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, স্টপওয়াচ, অ্যালার্ম এবং টাইম ফাংশন।

এবার আলোচনা করা যাক boAt Storm Call স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥