সস্তা কলিং স্মার্টওয়াচ খোঁজ করছেন? boAt Wave Call 2 মাত্র ১২৯৯ টাকায় লঞ্চ হল

Avatar

Published on:

boAt Wave Call 2 launched India

চলতি মাসে ভারতীয় বাজারে একের পর এক নতুন প্রোডাক্ট লঞ্চ করছে boAt। আজ আবার সংস্থাটি নিয়ে এসেছে boAt Wave Call 2 স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটিতে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Call 2 স্মার্টওয়াচের, দাম ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Call 2-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Wave Call 2 স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। এটি অর্চিড হেজ, অ্যাক্টিভ ব্ল্যাক, চেরি ব্লসম এবং সিলভার মেটাল ট্র্যাপ অপশনে উপলব্ধ। আগামীকাল ১৫ জুলাই সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ঘড়িটির বিক্রি শুরু হবে।

boAt Wave Call 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Wave Call 2 স্মার্টওয়াচ ১.৮৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০ x ২৮৪ পিক্সেল। তাছাড়া এর ওপর থাকছে ২.৫ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন। আর এই স্মার্টওয়াচে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি সাপোর্ট করবে।

অন্যদিকে, নয়া এই স্মার্টওয়াচে রয়েছে হাজারটিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস এবং এগুলি ক্রেস্ট অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী নিয়ন্ত্রণ করতে পারবেন। আবার ঘড়িটিতে ব্লুটুথ কলিংয়ের সুবিধা থাকায়, সরাসরি ফোন কলধরা ও করা যাবে।

তদুপরি ক্রেস্ট প্লাস অপারেশন সিস্টেম দ্বারা চালিত নতুন এই ঘড়িতে থাকছে ইউজার ফ্রেন্ডলি ইন্টারফেস এবং স্মুথ পারফরম্যান্স। আবার ব্যবহারকারীর সুবিধার্থে এতে পাওয়া যাবে কুইক ডায়াল প্যাড এবং ১০টি পর্যন্ত কন্ট্যাক্ট মজুত রাখার জন্য স্টোরেজ।

এখানেই শেষ নয়, ওয়্যারেবলটিতে রয়েছে রানিং, সাইকলিং, যোগার মতো ৭০০টির বেশি স্পোর্টস মোড। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে SpO2 সেন্সর, হার্টরেট মনিটর, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার উপলব্ধ। উপরন্তু ডিভাইসটিতে পাওয়া যাবে মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার ফোরকাস্ট, অ্যালার্ম, ডু নট ডিস্টার্ব এবং ফাইন্ড মাই ফোন ফিচার।

এবার আসা যাক boAt Wave Call 2 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৫ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে এটি ২ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥