boAt Wave Leap Call: স্মার্টওয়াচ থেকেই সরাসরি কল করা যাবে, কম দামে দুর্দান্ত ওয়াচ আনল বোট

Avatar

Published on:

boAt Wave Leap Call Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা boAt -এর নতুন স্মার্টওয়াচ। ওয়েভ সিরিজের নতুন স্মার্টওয়াচটির নাম boAt Wave Leap Call। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ কলিং ফিচার, একাধিক স্পোর্টস মোড এবং হেলথ সেন্সর। সেই সঙ্গে একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Leap Call স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Leap Call স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ লিপ কল স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। আগামী ২০ মার্চ থেকে শুরু হবে এর বিক্রি।

boAt Wave Leap Call স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ লিপ কল স্মার্টওয়াচটি ১.৮৩ ইঞ্চি বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে, যা এইচডি রেজোলিউশন এবং ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া এর ডান ধারে থাকছে একটি ক্রাউন বাটন।

অন্যদিকে, হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। সেই সঙ্গে থাকছে অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং ব্রিদিং ট্রেনিং সেশন। তাছাড়া ঘড়িটিতে পাওয়া যাবে ১০০টি স্পোর্টস মোডর সুবিধা।

তবে ওয়্যারেবলটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর ব্লুটুথ কলিং ফিচার। এর জন্য ঘড়িটিতে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। আবার ঘড়ি থেকে সরাসরি ফোন কল করার জন্য এতে দশটি কন্টাক্ট মজুত রাখা যাবে। শুধু তাই নয়, ডিভাইসটি গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তদুপরি ঘড়িটির অন্যান্য বৈশিষ্ট্যগুলি হল মিউজিক ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট, ফাইন্ড মাই ফোন ইত্যাদি।

এবার আসা যাক boAt Wave Leap Call স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে তিনদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সেই সঙ্গে স্ট্যান্ডবাই মোডে ঘড়িটি ৬০ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি জল , ধুলো ও ঘাম থেকে সুরক্ষা দিতে এতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥