১৫০০ টাকার কমে কলিং ফিচার সহ লঞ্চ হল Boult Crown স্মার্টওয়াচ

Avatar

Published on:

Boult Crown launched India

বাজেট স্মার্টওয়াচ প্রস্তুতকারী জনপ্রিয় ভারতীয় সংস্থা Boult নিয়ে আসলো তাদের নতুন Boult Crown স্মার্টওয়াচ। নাম থেকেই বোঝা যাচ্ছে এই স্মার্টওওয়াচে রয়েছে একটি ক্রাউন বাটন। যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। প্রসঙ্গত উল্লেখ্য, সংস্থার এই নবতম সংযোজন আসলে গত মাসে লঞ্চ হওয়া Crown R Pro-এর সাশ্রয়ী ভার্শন। ব্লুটুথ কলিংযুক্ত এই নয়া ঘড়িতে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সেই সঙ্গে এতে পাওয়া যাবে বিভিন্ন ধরনের মিনি গেম খেলার সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন Boult Crown স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Boult Crown-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Boult Crown স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। ই -কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। আর্টিক ব্লু, ফরেস্ট ব্ল্যাক, সোভানা ওরেঞ্জ এবং কোরাল ইয়েলো স্ট্র্যাপ অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দে স্মার্টওয়াচটি।

Boult Crown-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Boult Crown স্মার্টওয়াচ ১.৯৫ ইঞ্চি বর্গাকার এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৯০০ নিট উজ্জ্বলতা অফার করবে। আবার জিংক অ্যালয় মেটালিক ফ্রেমের তৈরি এই স্মার্টওয়াচের স্ট্র্যাপে রয়েছে মেটাল কিপার।

আর এই ঘড়িতে একটি ফিজিক্যাল ক্রাউন বাটন উপলব্ধ। যার মাধ্যমে মেনু অপশন এবং অ্যাপসগুলি নেভিগেট করা সম্ভব। শুধু তাই নয়, ঘড়িটিতে ১৫০টিরও বেশি ওয়াচফেস উপস্থিত।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে রয়েছে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, ফিমেল মেন্সুট্রুয়াল সাইকেল ট্র্যাকার, স্লিপ মনিটর, ব্লাড প্রেসার মনিটর, ব্রিদিং ট্রেনার এবং অ্যাক্টিভিটি ট্র্যাকার। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা। এমনকি স্পোর্টস মোড নিয়ন্ত্রণ করার জন্য এতে থাকছে একটি নির্দিষ্ট ফিজিক্যাল বাটন।

এখানেই শেষ নয়, ওয়্যারেবলটিতে রয়েছে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। আবার ব্লুটুথ কলিংয়ের জন্য এতে স্পিকার এবং মাইক উপস্থিত।

এছাড়া, Boult Crown স্মার্টওয়াচে ইউজার ২০৪৮, ইয়ংবার্ড, হ্যামস্টার এবং ব্যাটেলশিপের মত বিভিন্ন মিনি গেম খেলতে পারবেন। এছাড়া ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো নোটিফিকেশন ডিসপ্লে, ম্যাসেজ রিমাইন্ডার, ক্যালকুলেটর, ফাইন্ড মাই ফোন এবং গোল অ্যাচিভমেন্ট রিমাইন্ডার ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥