Apple Watch এর স্বাদ দেবে সস্তা Cult.sport Beats এবং Burn স্মার্টওয়াচ, কেনার আগে ফিচার দেখে নিন

Avatar

Published on:

Cult.sport Beats Smartwatch Launched in India

ভারতে স্মার্টওয়াচের বাজারে ধরতে এবার উদ্যোগী হল জনপ্রিয় ফিটনেস ব্র্যান্ড Cult.sport। তারা আজ বাজারে আনল নতুন Beats এবং Burn স্মার্টওয়াচ। এর মধ্যে Beats মডেলে রয়েছে ১.৮৫ ইঞ্চি বর্গাকার ডায়াল। পাশাপাশি Burn স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। আর উভয় স্মার্টওয়াচেই ব্লুটুথ কলিং ফিচারের জন্য বিল্ট-ইন স্পিকার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Cult.sport Beats এবং Burn
স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Cult.sport Beats এবং Burn স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Cult.sport Beats এবং Burn স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২,১৯৯ টাকা এবং ৩,২৯৯ টাকা। উভয় স্মার্টওয়াচে পাওয়া যাবে ব্ল্যাক, রোজ গোল্ড, এবং ডার্ক ব্লু, এই তিনটি কালার অপশন। উল্লেখ্য, সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে এগুলি।

Cult.sport Beats এবং Burn স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

অ্যাপল ওয়াচের মতো দেখতে Cult.sport Beats স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি এইচডি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৬০০ নিট উজ্জ্বলতা অফার করবে। আর এর ডান ধারে থাকছে একটি ফিজিক্যাল বাটন, যার মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। আগেই বলা হয়েছে ঘড়িটিতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে। এর জন্য এতে বিল্ট ইন মাইক এবং স্পিকার উপলব্ধ। সেই সঙ্গে ওয়্যারেবলটিতে সাতটি কন্টাক্ট মজুত রাখা যাবে।অন্যদিকে, Cult.sport Burn স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি হাই রেজোলিউশনযুক্ত অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৫৫০ নিট উজ্জ্বলতা অফার করতে সক্ষম।

আবার হেলথ ফিচার হিসাবে উভয় স্মার্টওয়াচে থাকছে ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, বিপি মনিটর, স্লিপ এবং স্টেপ ট্র্যাকার, ক্যালোরি কাউন্টার, ড্রিংকিং ওয়াটার ও সিডেন্টারি রিমাইন্ডার এবং মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার। এছাড়া ঘড়ি দুটিতে পাওয়া যাবে ১১৫টি স্পোর্টস মোডের সুবিধা।

তবে Cult.sport Beats এবং Burn স্মার্টওয়াচ দুটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য ওয়েদার আপডেট, ক্যালকুলেটর, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ফাংশনাল ক্রাউন কন্ট্রোল, এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, ৮০টি ওয়াচফেস এবং মিউজিক স্টোরেজ।
এবার আসা যাক নয়া স্মার্টওয়াচ দুটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য উভয় স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে সাধারণ ব্যবহারে সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। উপরন্তু ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১ ঘন্টা ৩০ মিনিটে স্মার্টওয়াচগুলি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়ি দুটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥