Fastrack Revoltt FS1 Pro: মাত্র ১০ মিনিটের চার্জে সারাদিন চলবে, Fastrack আনল নতুন স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fastrack Revoltt FS1 Pro launched India

ভারতের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড Fastrack আজ নিয়ে আসলো তাদের নতুন Revoltt সিরিজের স্মার্টওয়াচ, যার নাম Fastrack Revoltt FS1 Pro। ফ্যাশন এবং ফিচারের যৌথ সংস্করণ নতুন এই ঘড়িটি একদিকে যেমন ট্রেন্ডি ডিজাইন অফার করবে অন্যদিকে এতে পাওয়া যাবে ব্লুটুথ কলিংয়ের সুবিধা, এ আই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, একাধিক হেলথ ফিচার ও স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Revoltt FS1 Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fastrack Revoltt FS1 Pro-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fastrack Revoltt FS1 Pro স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৫ টাকা। আগামী ২৭ এপ্রিল থেকে ই কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইটে শুরু হবে এর বিক্রি। প্রসঙ্গত উল্লেখ্য, ব্ল্যাক, ব্লু এবং টিল, এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে নতুন এই স্মার্টওয়াচ।

Fastrack Revoltt FS1 Pro-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fastrack Revoltt FS1 Pro স্মার্টওয়াচ ১.৯৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করবে এবং এর রেজোলিউশন ৪১০ x ৫০২ পিক্সেল।

ফাস্টট্র্যাকের এই স্মার্ট ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে উন্নতমানের চিপসেট। ফলে এটি শক্তিশালী কানেক্টিভিটির পাশাপাশি উইজার ফ্রেন্ডলি পারফরম্যান্স দেবে। আবার ওয়্যারেবলটি সিঙ্গেলসিঙ্ক ব্লুটুথ কলিং সমর্থনকারী। তাই হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী অনায়াসে ফোন কল ধরতে এবং করতে পারবেন। তাছাড়া ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে ইনবিল্ট বাইক এবং স্পিকার উপলব্ধ। তদুপরি ঘড়িটিতে মিলবে ২০০টিরও বেশি ওয়াচফেস এবং ১১০টি স্পোর্টস মোডের সুবিধা।

আবার হেলথ ফিচার হিসেবে নয়া স্মার্টওয়াচে স্ট্রেস মনিটর, ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার উপলব্ধ। উপরন্তু এতে রয়েছে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, স্মার্ট নোটিফিকেশন ইত্যাদি।

এবার আসা যাক Fastrack Revoltt FS1 Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। এমনকি ঘড়িটি নেট্রোফাস্ট চার্জিং সাপোর্ট করায়, মাত্র ১০ মিনিট চার্জে গোটা একটা দিন ব্যবহারযোগ্য। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥