অ্যামোলেড ডিসপ্লে ও কলিং ফিচারের সাথে লঞ্চ হল Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচ

Published on:

Fire-Boltt Apollo 2 Launched India

ভারতীয় বাজারে লঞ্চ হল Fire-Boltt Apollo এর উত্তরসূরী, Apollo 2 স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিংযুক্ত এই স্মার্ট ঘড়িতে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সেই সঙ্গে এতে মিলবে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা। আবার সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত একটানা ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Apollo 2- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি ডার্ক গ্রে, গ্রে, পিঙ্ক ও ব্ল্যাক এই চারটি কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Fire-Boltt Apollo 2- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Apollo 2 স্মার্টওয়াচ ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৬৬ x ৪৬৬ পিক্সেল। তাছাড়া গোলাকৃতির ডিসপ্লে যুক্ত এই ঘড়িটিতে দেওয়া হয়েছে মেটালিক বডি এবং সিলিকনের স্ট্র্যাপ। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে ব্লুটুথ কলিংয়ের জন্য থাকছে ইন-বিল্ট স্পিকার এবং মাইক্রোফোন।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর, ফিমেল সাইকেল ট্র্যাকার ও স্লিপ মনিটর উপলব্ধ। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ১১০টি স্পোর্টস মোডের সুবিধা। তদুপরি ঘড়িটির অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্য হল কাস্টমাইজেবল ওয়াচফেস, এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট, স্মার্ট নোটিফিকেশন এবং বিল্ট-ইন গেম।

এবার আলোচনা করা যাক Fire-Boltt Apollo 2 ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥