অতি সস্তায় বাজারে হাজির boAt Storm Call 3 স্মার্টওয়াচ, কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করতে পারবেন

Avatar

Published on:

BoAt Storm Call 3 Launched

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা Boat-এর নতুন boAt Storm Call 3 স্মার্টওয়াচ। আধুনিক প্রজন্মের চাহিদার কথা মাথায় রেখে ঘড়িটিতে দেওয়া হয়েছে নতুনত্ব ডিজাইন এবং আধুনিক ফিচার। তাছাড়া এতে রয়েছে মেটালিক ও সিলিকন উভয় স্ট্র্যাপ অপশন। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Storm Call 3 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Storm Call 3-এর দাম ও লভ্যতা

ভারতে boAt Storm Call 3 স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে 1,099 টাকা। এটি ক্রেতারা পাবেন চেরি ব্লজম, অ্যাক্টিভ ব্ল্যাক, অলিভ গ্রিন এবং সিলভার মেটাল কালার অপশনে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং ব্লিনকিট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

boAt Storm Call 3-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত boAt Storm Call 3 স্মার্টওয়াচ 1.83 ইঞ্চি এইচডি স্ক্রিন সহ এসেছে। এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সরের মত একাধিক আধুনিক হেল্থ মনিটরিং ফিচার এবং 700টিরও বেশি স্পোর্টস মোড। ঘড়িটি ক্রেস্ট প্লাস অপারেটিং সিস্টেম রান করবে।

এদিকে নয়া ওয়্যারেবলের আরেকটি উল্লেখযোগ্য ফিচার হল ইন্টিগ্রেটেড ম্যাপ নেভিগেশন সিস্টেম, যা ম্যাপমাইইন্ডিয়া (MapmyIndia) দ্বারা চালিত। উপরন্তু ঘড়িটিতে কিউআর ট্রে ফিচার উপলব্ধ, যার মাধ্যমে কিউআর কোড থেকে যেকোনো ধরনের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা সম্ভব। এমনকি ঘড়িটিতে ইউপিআই কিউআর (UPI QR ) কোড, ট্রাভেল, মুভি টিকিট, আইডেন্টি কার্ড ইত্যাদি কিউআর কোডও স্ক্যান করা যাবে। এখানেই শেষ নয়! ব্যবহারকারী এতে পাবেন ইমার্জেন্সি এসওএস সার্ভিস, ডিআইওয়াই ওয়াচফেস ষ্টুডিও ইত্যাদি।

এবার আসা যাক boAt Storm Call 3 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে 230 এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে 7 দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥