Noise ColorFit Ore: এবার মাত্র 3 হাজারে Apple Watch-এর মতো ঘড়ি পরে ঘোরা যাবে, আছে জব্বর ফিচারও

Avatar

Published on:

Noise ColorFit Ore Smartwatch Launched

সাশ্রয়ী মূল্যে বিভিন্ন আনুষাঙ্গিক তৈরির জন্য জনপ্রিয় দেশীয় কোম্পানি Noise, সম্প্রতি নিজের প্রোডাক্ট পোর্টফোলিও আর একটু সমৃদ্ধ করেছে। গতকাল সংস্থাটি ভারতের বাজারে Noise ColorFit Ore নামে একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, যা দেখতে প্রিমিয়াম Apple Watch-এর মতো। এটি নানাবিধ কাজের ফিচার প্রদানের পাশাপাশি নিজের ধাতব ডিজাইনের মাধ্যমে ইউজারদের নজর কাড়বে। তবে দামের দিক থেকে এই আধুনিক ঘড়িটি বেশ সাশ্রয়ী – আগ্রহীরা Noise ColorFit Ore কিনতে পারবেন প্রায় 3 হাজার টাকা খরচ করেই।

নতুন Noise ColorFit Ore স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

সদ্য লঞ্চ হওয়া নয়েজ কালারফিট ওর্ স্মার্টওয়াচে 2.1-ইঞ্চি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 448×368 পিক্সেল এবং পিক ব্রাইটনেস 600 নিটস্। ঘড়িটির ডিসপ্লে মেটাল কেসিংয়ের সাথে আসে, ক্রেতারা এর ডিসপ্লের সাথে লেদার, সিলিকন কিংবা মেটাল ব্যান্ড স্ট্র্যাপের বিকল্প হিসেবে বেছে নিতে পারবেন। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এই স্মার্টওয়াচটি একবার চার্জে 7 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম বলে কোম্পানি দাবি করেছে। এমনকি এতে ব্লুটুথ কলিং এনাবেল করলেও দুই দিনের ব্যাটারি লাইফ মিলবে। এক্ষেত্রে ব্লুটুথ কলিংয়ের জন্য থাকবে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার।

Noise ColorFit Ore Smartwatch

অন্যদিকে নতুন নয়েজ কালারফিট স্মার্টওয়াচ মডেলটিতে ট্রু সিঙ্ক (Tru Sync) সাপোর্টের সাথে কুইক পেয়ারের অপশন পাওয়া যাবে এবং এটি 18 মিটার পর্যন্ত কানেক্টিভিটি রেঞ্জ অফার করবে। আবার এর ফাংশনাল ক্রাউনের কারণে নেভিগেশন অনেক সহজ হয়ে যাবে। এছাড়া এই স্মার্টওয়াচে অ্যালার্ম, ওয়েদার আপডেট এবং মিউজিক কন্ট্রোল ইত্যাদি ফিচারও বর্তমান। উপরন্তু, অন্যান্য স্মার্টওয়াচের মতোই এটিও হার্ট রেট মনিটরিং থেকে স্লিপ মনিটরিংয়ের মতো জরুরি হেল্থ ট্র্যাকিং ফিচার এবং ফিটনেস মোড কাজে লাগাতে দেয়। ইউজাররা ‘NoiseFit’ অ্যাপের এই অপশনগুলি ব্যবহার করতে পারবেন।

Noise ColorFit Ore স্মার্টওয়াচের দাম, লভ্যতা

নতুন নয়েজ কালারফিট ওর্ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে 6,999 টাকা, যদিও আজ 6 এপ্রিল থেকে এটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-র মাধ্যমে 2,999 টাকার বিশেষ লঞ্চ প্রাইসে অর্ডার করা যেতে পারে (যদিও প্রতিবেদনটি লেখার সময় অবধি অর্ডারের অপশন উপলব্ধ নেই)। এক্ষেত্রে এর জেট ব্ল্যাক ও স্পেস ব্লু রঙের সিলিকন ভ্যারিয়েন্ট, ক্লাসিক ব্রাউন লেদার ভ্যারিয়েন্ট এবং
এলিট ব্ল্যাক, এলিট সিলভার রঙের প্রিমিয়াম মেটাল ব্যান্ড ভ্যারিয়েন্টের মধ্যে যেকোনো একটি ইচ্ছেমতো বেছে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥