Fire Boltt Atom Ninja Call Pro: পুজোর বাজার কাঁপাতে হাজির সুপার কুল স্মার্টওয়াচ, দামও বাজেটে

Avatar

Published on:

Fire-Boltt Atom Ninja Call Pro Smartwatch Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল Fire-Boltt সংস্থার নতুন দুটি স্মার্টওয়াচ, এগুলি হল Fire-Boltt Atom ও Ninja Call Pro স্মার্টওয়াচ। এতে রয়েছে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচার। তাছাড়া ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Atom ও Ninja Call Pro স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Atom ও Ninja Call Pro স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট অ্যাটম এবং নিনজা কল প্রো স্মার্টওয়াচ দুটির দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৩,৭৯৯ টাকা এবং ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফায়ার বোল্ট অ্যাটম স্মার্টওয়াচটি ব্ল্যাক, পিঙ্ক এবং গ্রে এই তিনটি কালার অপশনে পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এবং নিনজা কল প্রো স্মার্টওয়াচটি ব্ল্যাক, পিঙ্ক এবং গ্রে কালারে উপলব্ধ।

Fire-Boltt Atom ও Ninja Call Pro স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট অ্যাটম স্মার্টওয়াচটি ১.৩ ইঞ্চি গোলাকার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৩৬০x৩৬০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। তাছাড়া ঘড়িটিতে রয়েছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। ফলে ব্যবহারকারী সরাসরি হাতের ঘড়ি থেকেই ফোন কল ধরতে এবং করতে পারবেন। উপরন্তু ভয়েস কম্যান্ডের মাধ্যমে ওয়্যারেবলটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। কারণ ঘড়িটিতে ইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সাপোর্ট করবে। তাছাড়া এতে রয়েছে রানিং, ওয়াকিং, টেনিস, ক্রিকেটের মত ১২০টি স্পোর্টস মোড।

পাশাপাশি হেলথ ট্র্যাকার হিসাবে ঘড়িটিতে SPo2 মনিটর, হার্ট রেট সেন্সর, স্লিপ মনিটর উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে Fire-Boltt Atom স্মার্টওয়াচে সাতদিন পর্যন্ত সাধারণ ব্যবহারে সক্রিয় থাকবে। এছাড়া এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার এবং সিডেন্টারি রিমাইন্ডার। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত।

অন্যদিকে, ফায়ার বোল্ট নিনজা প্রো স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে এবং এতে রয়েছে ১০০টিরও বেশী স্পোর্টস মোড। তাছাড়া এর ডিসপ্লের পরিমাপ ১.৬৯ ইঞ্চি। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে কুইক অ্যাক্সেস ডায়াল প্যাড, কল হিস্ট্রি এবং সিঙ্ক হিস্ট্রি ফিচার উপলব্ধ। তাছাড়া ব্যবহারকারী এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট -এর মাধ্যমে এর নোটিফিকেশন, ক্যামেরা ও মিউজিক কন্ট্রোল, অ্যালার্ম, ক্লক নিয়ন্ত্রণ করতে পারবেন। এমনকি ঘড়িটিতে ইনবিল্ট গেম বর্তমান।

এবার আলোচনা করা যাক Ninja Call Pro স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২২০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং ছয় দিন পর্যন্ত সাধারণ ব্যবহারে সক্রিয় রাখবে। শেষে জানিয়ে রাখি, জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥