জল লাগলেও নষ্ট হবে না, একটানা চলবে ৩০ দিন, Fire-Boltt Cobra স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

Fire-Boltt Cobra Smartwatch Launched in India

বিগত কয়েক বছর ধরে দেশীয় সংস্থা Fire-Boltt ভারতীয় বাজারে একাধিক স্মার্টওয়াচ লঞ্চ করেছে। এবার তাদের স্মার্টওয়াচ পোর্টফোলিওতে যুক্ত হল নতুন Fire-Boltt Cobra স্মার্টওয়াচ। অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য রাগড ডিজাইন সহ এসেছে নতুন এই ঘড়িটি। মজবুত ডায়ালের সাথে এতে দেওয়া হয়েছে অ্যামোলেড ডিসপ্লে, IP68 রেটিং এবং ৩০ দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন বিশদে জেনে নেওয়া যাক নতুন Fire-Boltt Cobra স্মার্টওয়াচের দাম, টিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Cobra স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ারবোল্ট কোবরা স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ৩১ ডিসেম্বর থেকে ই -কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। উল্লেখ্য, ব্ল্যাক, ক্যামো গ্রিন এবং গ্রিন, এই তিনটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নেওয়ার সুযোগ পাবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি।

Fire-Boltt Cobra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফায়ারবোল্ট কোবরা স্মার্টওয়াচ ১.৭৮ ইঞ্চি অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল এবং ঘড়িটি ৫০০ নিট উজ্জ্বলতা এবং ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়া আগেই বলেছি, ঘড়িটি বেশ শক্তপক্ত ডিজাইনের। কারণ এতে রয়েছে তিনটি লেয়ারের বডি শিল্ড এবং যেকোনো ধরনের বাহ্যিক পরিস্থিতি সহ্য করার জন্য শক্তিশালী ডায়াল। উপরন্তু, জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে থাকছে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর, ফিমেল হেলথ ট্রাকার ইত্যাদি। এছাড়াও ঘড়িটিতে ১৩৩টি স্পোর্টস মোড সাপোর্ট করবে। আর সংস্থার মতে, একবার চার্জে Fire-Boltt Cobra স্মার্টওয়াচ ১৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। আবার ব্যাটারি সেভার মোডে এটি ৩০ দিন পর্যন্ত চালু থাকবে।

শুধু তাই নয়, ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার উপলব্ধ, যা হাইফাই অডিও কোয়ালিটি সাপোর্ট সহ এসেছে। পাশাপাশি নয়া কোবরা স্মার্টওয়াচের অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারগুলি হল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, স্মার্ট নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল, অ্যালার্ম, সিডেন্টারি রিমাইন্ডার, ফ্ল্যাস লাইট, মিউজিক কন্ট্রোল ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥