৭ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ চলে এল সস্তা Fire-Boltt Grenade স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fire-Boltt Grenade launched India

ভারতে আত্মপ্রকাশ করল Fire-Boltt -এর নতুন স্মার্টওয়াচ, যার নাম Fire-Boltt Grenade। রাগড ডিজাইনের এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে স্টেইনলেস স্টিল বডি। আর ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়িটিতে থাকছে একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। আবার সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Grenade স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Grenade-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Grenade স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি জুন মাসের ৩০ তারিখ থেকে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Fire-Boltt Grenade-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Grenade স্মার্টওয়াচটি গোলাকৃতির ১.৩৯ ইঞ্চি এলসিডি প্যানেলের ডিসপ্লে সহ এসেছে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল। আর এর ডায়ালের ডান ধারে রয়েছে দুটি বাটন। স্মার্ট ঘড়িটি রাগড ডিজাইন এবং শকপ্রুফ বডি সহ এসেছে। শুধু তাই নয়, ব্যবহারকারী সিলিকন স্ট্র্যাপ এবং স্টেইনলেস স্টিল উভয় ব্র্যান্ডের অপশন পাবেন ঘড়িটিতে।

অন্যদিকে, ব্লুটুথ সমর্থনকারী এই ওয়্যারেবলে থাকছে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর, স্লিপ মনিটর, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। এর পাশাপাশি পাওয়া যাবে ১০০টি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক Fire-Boltt Grenade স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৫০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির উল্লেখযোগ্য ফিচার হল ইনবিল্ট গেম, ফাইন্ড মাই ফোন, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল।

সঙ্গে থাকুন ➥