কলিং ফিচার ও একাধিক স্পোর্টস মোডের সাথে লঞ্চ হল Fire-Boltt Marshal স্মার্টওয়াচ

Avatar

Published on:

Fire-Boltt Marshal launched India

সম্প্রতি Visionary Pro এবং Visionary Ultra নামের দুটি স্মার্টওয়াচ লঞ্চের পর এবার দেশীয় সংস্থা Fire-Boltt নিয়ে আসলো নতুন আরো একটি স্মার্ট ঘড়ি যার নাম Fire-Boltt Marshal। প্রিমিয়াম লুকের ব্লুটুথ কলিং যুক্ত স্মার্টওয়াচটিতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Marshal স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Marshal-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Marshal স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি সিলভার, ব্ল্যাক এবং গোল্ড, এই তিনটি কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Fire-Boltt Marshal-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Marshal স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যাতে রয়েছে এলইডি প্যানেল। এই ডিসপ্লেটি স্বচ্ছতা এবং উজ্জ্বলতা অফার করবে। আর এতে পাওয়া যাবে একাধিক ক্লাউড বেস ওয়াচফেস। আবার ব্লুটুথ কলিংয়ের জন্য ঘড়িটিতে থাকছে ইনবিল্ট স্পিকার, মাইক্রোফোন, কল হিস্ট্রি, কুইক ডায়াল প্যাড। তাই হাতের ঘড়ি থেকে ইউজার ফোন কল ধরতে এবং করতে পারবেন। শুধু তাই নয়, নেভিগেশনের জন্য এর ডিসপ্লের ডান ধারে দুটি পুশ বাটন বর্তমান।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে Fire-Boltt Marshal ওয়্যারেবলটিতে SpO2 মনিটর, হার্ট রেট মনিটর, মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার উপলব্ধ। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ১২৩টি স্পোর্টস মোডের সুবিধা। উপরন্তু থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। তদুপরি ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো বিল্ট-ইন গেম, ক্যালকুলেটর, ড্রিংক ওয়াটার রিমাইন্ডার, স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি। এবার আসা যাক Fire-Boltt Marshal স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥