কম দামে প্রিমিয়াম ডিজাইন, Fire-Boltt Rise Luxe স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং সহ লঞ্চ হল

Avatar

Published on:

Fire-Boltt Rise Luxe launched India

স্মার্ট অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী জনপ্রিয় দেশীয় সংস্থা Fire-Boltt এবার বাজারে নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, Fire-Boltt Rise Luxe। ব্লুটুথ কলিং ফিচার যুক্ত এই ঘড়িতে রয়েছে ১.৮৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, একাধিক স্পোর্টস মোড এবং হেলথ সেন্সর। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত একটানা পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Rise Luxe স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Rise Luxe এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Rise Luxe স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থা নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্রেতারা পাবেন ব্ল্যাক, গোল্ড, সিলভার এবং রোজ গোল্ড কালার অপশনে।

Fire-Boltt Rise Luxe এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Rise Luxe স্মার্টওয়াচটি স্টেইনলেস স্টিল বডি ও মেটালিক স্ট্র্যাপস সহ বর্গাকার ডায়াল ডিজাইনে এসেছে। এর এইচডি ডায়ালের পরিমাপ ১.৮৫ ইঞ্চি এবং রেজোলিউশন ২৪০ x ২৮০ পিক্সেল, যা ক্রিস্টাল ক্লিয়ার ভিজ্যুয়াল প্রদান করবে।

অন্যদিকে, নয়া স্মার্টওয়াচে ব্লুটুথ কলিংয়ের জন্য রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন ও স্পিকার। আবার হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ প্যাটার্ন ট্র্যাকার উপলব্ধ। উপরন্তু এতে থাকছে ১৩৩টি স্পোর্টস মোড।

এখানেই শেষ নয়, ঘড়িটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি হল স্মার্ট নোটিফিকেশন, ইনবিল্ট গেম, টাচ কন্ট্রোল, ১০০টিরও বেশি ওয়াচফেস অপশন ইত্যাদি।
এবার আসা যাক Fire-Boltt Rise Luxe স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥