Fire-Boltt Ultimate কলিং স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম মাত্র ১৭৯৯ টাকা

Avatar

Published on:

fire-boltt-ultimate-launched-price-in-india-features-smartwatch

ভারতের জনপ্রিয় স্মার্টওয়াচ প্রস্তুতকারী সংস্থা Fire-Boltt এবার নিয়ে আসলো তাদের নতুন Fire-Boltt Ultimate স্মার্টওয়াচ। বাজেট কাস্টমারদের কথা মাথায় রেখে তৈরি হয়েছে নতুন এই ঘড়িটি। ব্লুটুথ কলিংযুক্ত এই ঘড়িতে থাকছে একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Fire-Boltt Ultimate স্মার্টওয়াচের দাম ফিচার এবং স্পেসিফিকেশন।

Fire-Boltt Ultimate-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Fire-Boltt Ultimate স্মার্টওয়াচ ব্ল্যাক, সিলভার এবং গোল্ড কালারের মেটালিক ট্র্যাপ অপশনে এবং ব্ল্যাক ও ব্রাউন কালারের লেদার স্ট্র্যাপ অপশনে এসেছে। এর মেটালিক স্ট্র্যাপ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। আবার পাশাপাশি এর লেদার স্ট্র্যাপ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১,৭৯৯ টাকায়। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Fire-Boltt Ultimate-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Fire-Boltt Ultimate স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির এইচডি ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০x২৪০ পিক্সেল। তাছাড়া স্লিক ডিজাইনের এই ঘড়িটি একাধিক ওয়াচফেস অফার করবে, যা ঘড়িটিকে একটি প্রিমিয়াম লুক দেবে।

শুধু তাই নয়, এতে থাকছে ব্লুটুথ কলিং ফিচার। যার মাধ্যমে ব্যবহারকারী হাতের ঘড়ি থেকে সরাসরি ফোন কল করতে এবং ধরতে পারবেন। এর জন্য ওয়্যারেবলটিতে ইনবিল্ট মাইক্রোফোন, স্পিকার এবংব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি উপলব্ধ। তাছাড়া রয়েছে ডায়াল প্যাড ও কল হিস্ট্রি মজুত রাখার ক্ষমতা।

অন্যদিকে হেলথ ফিচার হিসাবে ঘড়িটিতে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, ফিমেল হেলথ ট্র্যাকার বর্তমান। শুধু তাই নয়, এতে পাওয়া যাবে রানিং, সুইমিং, সাইক্লিং সহ ১২৩টি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক Fire-Boltt Ultimate-স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ২৭০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ব্লুটুথ কলিং চালু থাকলে ৩ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ঘড়িটিকে স্ট্যান্ডবাই মোডে রাখলে ২০ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। তদুপরি স্মার্টওয়াচটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচার হলো ড্রিঙ্কিং ওয়াটার ও সিডেন্ডারি রিমাইন্ডার, স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট, মিউজিক ও ক্যামেরা কন্ট্রোল ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥