গোলাকার ডায়ালের সাথে একাধিক হেলথ ফিচার, আজ কিনলে 400 টাকা ছাড়ে পাবেন এই Smartwatch

Avatar

Published on:

Gizmore Curve launched India

ভারতে লঞ্চ করল Gizmore এর নতুন স্মার্টওয়াচ, যার নাম Gizmore Curve। সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটি গোলাকৃতির ডায়াল, একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড সহ এসেছে। সেই সঙ্গে ব্যবহারকারী হাতের ঘড়ি থেকে ফোন কল ধরতে ও করতে পারবেন। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ঘড়িটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Curve স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore Curve-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Gizmore Curve স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ১,৬৯৯ টাকা। কিন্তু বর্তমানে এটি ১,২৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে আগ্রহী ক্রেতারা খরিদ করতে পারবেন ঘড়িটি। এটি ব্ল্যাক, গ্রে, পিঙ্ক এবং ক্রিম কালার অপশনে এসেছে।

Gizmore Curve-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Gizmore Curve স্মার্টওয়াচটি ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির এলসিডি স্ক্রিন সহ এসেছে, যার রেজোলিউশন ৩৬০ x ৩৬০ পিক্সেল ও রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আবার অলওয়েজ অন ডিসপ্লে সমর্থনকারী স্মার্টওয়াচটি ৫০০ নিট উজ্জ্বলতা অফার করতে সক্ষম। আর হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, ক্যালোরি কাউন্টার, স্লিপ ট্র্যাকার, ট্রেস মনিটর, হাইড্রেশন অ্যালার্ট এবং ব্রিদিং মোড উপলব্ধ।

এছাড়া ঘড়িটি ব্লুটুথ কলিং ফিচার সহ এসেছে। তাই হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল ধরতে এবং করতে পারবেন। তদুপরি ঘড়িটিতে থাকছে ইনবিল্ট ক্যালকুলেটর। উপরন্তু ওয়্যারেবলটি ব্যবহারকারীর ফিটনেস রুটিন ট্র্যাক করতে পারবে। এখানেই শেষ নয়, আলোচ্য স্মার্টওয়াচের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল নোটিফিকেশন, ওয়েদার অ্যালার্ট ইত্যাদি। আর এটি অ্যান্ড্রয়েড এবং স্মার্টফোন উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ।

এবার আসা যাক Gizmore Curve স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥