Amoled ডিসপ্লের সাথে বাজারে এল সবচেয়ে সস্তা স্মার্টওয়াচ, আজ কিনলে ৭০০ টাকা ছাড়

Avatar

Published on:

Gizmore Prime Smartwatch Launched in India

ভারতীয় বাজারে Gizmore সংস্থাটি লঞ্চ করল তাদের নতুন Gizmore Prime স্মার্টওয়াচ। গোলাকৃতির ডায়াল এবং অ্যামোলেড ডিসপ্লে সহ আসা নতুন এই ঘড়িটিতে রয়েছে একাধিক হেলথ সেন্সর এবং স্পোর্টস মোড। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ওয়্যারেবলটি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore Prime স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore Prime-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Gizmore Prime স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৪৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য এটি ১,৭৯৯ টাকায় পাওয়া যাবে। আজ অর্থাৎ ২৯ জুন থেকে শুরু হবে এর বিক্রি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Gizmore Prime-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Gizmore Prime স্মার্টওয়াচটি জিংক অ্যালয় মেটাল কেসিং সহ এসেছে। এতে দেওয়া হয়েছে ১.৪৫ ইঞ্চি গোলাকৃতির অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ৪১২ x ৪১২ পিক্সেল। ডিসপ্লেটিতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করতে এবং এটি ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করতে সক্ষম। পাশাপাশি এই ডিসপ্লের ওপরে থাকছে ২.৫ ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন।

অন্যদিকে, ঘড়িটিতে হেলথ ফিচার হিসেবে রয়েছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল মনিটর, স্লিপ ট্র্যাকার, স্ট্রেস মনিটর এবং মেন্সট্রুয়াল সাইকেল ট্র্যাকার। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ১০০টিরও বেশি স্পোর্টস মোডের সুবিধা।

এবার আসা যাক Gizmore Prime স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তদুপরি ঘড়িটির অন্যান্য নজরকাড়া বৈশিষ্ট্য হল নোটিফিকেশন, ওয়েদার, স্টপ ওয়াচ, ক্যালকুলেটর ইত্যাদি। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥