ফুল চার্জে চলবে ১৪ দিন, Honor Band 7 সাশ্রয়ী মূল্যে লঞ্চ হল

Avatar

Published on:

চীনে সম্প্রতি Honor একগুচ্ছ নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে। এর মধ্যে Honor 80 GT স্মার্টফোন এবং Honor Pad V8 Pro ট্যাবলেটের সাথে একই মঞ্চে আত্মপ্রকাশ করেছে নেক্সট জেনারেশন ফিটনেস ট্র্যাকার Honor Band 7। Band 6 -এর উত্তরসূরী হিসেবে আসলেও, নতুন এই ওয়্যারেবলটিতে গুরুত্বপূর্ণ কোনো আপগ্রেড আনা হয়নি। চলুন এক নজরে দেখে নিই নতুন Honor Band 7 স্মার্টব্যান্ডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Honor Band 7 স্মার্টব্যান্ডের দাম ও লভ্যতা

চীনের বাজারে অনর ব্যান্ড ৭ স্মার্ট ব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ২৪৯ ইউয়ান (প্রায় ২৯৫৮ টাকা)। তবে বর্তমানে এটি প্রি অর্ডারে পাওয়া যাচ্ছে ১৯৯ ইউয়ান (প্রায় ২,৩৬৪ টাকা ) অফার মূল্যে। যদিও ওয়্যারেবলটির বিক্রি শুরু হবে আগামী ৬ জানুয়ারি থেকে। রোজ পিঙ্ক, সিডার ব্লু এবং ম্যাজিক নাইট ব্ল্যাক, এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন ব্যান্ডটি।

Honor Band 7 স্মার্টব্যান্ডের স্পেসিফিকেশন ও ফিচার

অনর ব্যান্ড ৭ স্মার্ট ব্যান্ডটি এর পূর্বসূরীর মতই ডিজাইন সহ এসেছে। এতে রয়েছে আয়তক্ষেত্রাকার ডায়ালের সাথে গ্লস মেটালের কেস। তাছাড়া এর ১.৪৭ ইঞ্চি কালার অ্যামোলেড ডিসপ্লেটির ওপর রয়েছে ২.৫ ডি কার্ভড গ্লাসের আচ্ছাদন।

অন্যদিকে, নতুন এই ওয়্যারেবলে একাধিক ফিটনেস ট্র্যাকিং ফিচার উপলব্ধ। এর মধ্যে উল্লেখযোগ্য ব্লাড অক্সিজেন মনিটর, হার্ট রেট মনিটর এবং স্লিপ ট্র্যাকার। শুধু তাই নয়, ডিভাইসটি ৯৬টি স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এবার আসা যাক Honor Band 7 স্মার্টব্যান্ডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি ১৪ দিন পর্যন্ত সাধারণ ব্যবহারে এবং ১০ দিন পর্যন্ত অতিরিক্ত ব্যবহারে পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া ডিভাইসটি ফার্স্ট চার্জিং সাপোর্ট করবে এবং সিমলেস কানেকশনের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২। তদুপরি অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য পেমেন্ট সাপোর্ট, রিমোট কন্ট্রোল ফটোগ্রাফি এবং মিউজিক প্লে ব্যাক কন্ট্রোল।

সঙ্গে থাকুন ➥