৭ দিনের ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল Pebble Cosmos Vogue, একাধিক রঙের মধ্যে থেকে বেছে নিতে পারবেন

Avatar

Published on:

Pebble Cosmos Vogue launched in india with 7 days battery life price features

Pebble ভারতে একের পর এক স্মার্টওয়াচ লঞ্চ করছে। এবার সংস্থাটি বাজারে নিয়ে আসলো Pebble Cosmos Vogue স্মার্টওয়াচ। বেজেল যুক্ত জিংক অ্যালয় বডি ও দুই রকমের ডিটাচেবল স্ট্র্যাপ সহ এসেছে নতুন এই ঘড়িটি। এর মধ্যে একটি হচ্ছে ম্যাগনেটিক সিলিকন স্ট্র্যাপ এবং অন্যটি মেটালিক স্ট্র্যাপ। তাছাড়া এতে থাকছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Cosmos Vogue স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Cosmos Vogue-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Pebble Cosmos Vogue স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। ক্রেতারা অবসিডিয়ান ব্ল্যাক, ক্লাসিক গোল্ড, জেড ব্ল্যাক এবং মিডনাইট ব্লু কালার অপশনে স্মার্টওয়াচটি কিনতে পারবেন।

Pebble Cosmos Vogue-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Pebble Cosmos Vogue স্মার্টওয়াচ ১.৯৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। আবার হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে রয়েছে হার্টরেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, পিডিওমিটার এবং ক্যালোরি কাউন্টার।

আবার, সোশ্যাল মিডিয়া এবং এসএমএসের নোটিফিকেশন দেবে ঘড়িটি। তদুপরি ওয়্যারেবলটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো রেস হ্যান্ড অ্যান্ড ওয়েক, অ্যালার্ম ক্লক, সেডেন্টারি রিমাইন্ডার, ক্যামেরা কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন, ওয়েদার ডিসপ্লে, মিউজিক প্লেয়িং কন্ট্রোল ইত্যাদি।

এবার আসা যাক Pebble Cosmos Vogue স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৪০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে টানা ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥