জল লাগলেও নষ্ট হবে না, ২ হাজার টাকার কমে ব্লুটুথ কলিং ফিচার সহ Pebble আনল নতুন স্মার্টওয়াচ

Avatar

Published on:

Pebble Frost Smartwatch launched in India

ভারতীয় বাজারে লঞ্চ হল Pebble এর নতুন স্মার্টওয়াচ Pebble Frost। ১.৮৭ ইঞ্চি আইপিএস টাচ স্ক্রিন ডিসপ্লের সাথে আসা এই স্মার্ট ঘড়িতে ব্লুটুথ কলিং ফিচার উপস্থিত। যদিও দাম একদম বাজেটের মধ্যে। আর ডিজাইনের দিক থেকে এটি অ্যাপল ওয়াচের মতো। তাছাড়া ঘড়িটিতে ফিটনেস ট্র্যাকার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন Pebble Frost স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Frost স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে, পেবল ফ্রস্ট স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। বর্তমানে এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে। ব্ল্যাক, ব্লু, গ্রে এবং অরেঞ্জ, এই তিনটি আকর্ষণীয় কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচটি।

Pebble Frost স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন পেবল ফ্রস্ট স্মার্টওয়াচের সঙ্গে প্রিমিয়াম রেঞ্জের অ্যাপল ওয়াচের ডিজাইন গত সামঞ্জস্য রয়েছে। অ্যাপল ওয়াচের মতো এর ডান ধারে রয়েছে একটি ক্রাউন বাটন। এছাড়া এতে দেওয়া হয়েছে ১.৮৭ ইঞ্চি আইপিএস টাচ স্ক্রিন ডিসপ্লে। এই ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার এবং ১০০টি ওয়াচফেস সাপোর্ট করবে।

অন্যদিকে হেলথ ও ফিটনেস ট্র্যাকার হিসেবে Pebble Frost স্মার্টওয়াচে ইনবিল্ট হার্ট রেট, ব্লাড অক্সিজেন, স্টেপ এবং স্লিপ মনিটর উপলব্ধ। উপরন্তু ব্যবহারকারীর স্মার্টফোনে আসা যে কোনো ফোন কল ধরে হাতের ঘড়িটি থেকেই সরাসরি কথা বলা যাবে। এর জন্য ঘড়িটিতে রয়েছে একটি স্পিকার সিস্টেম। তদুপরি স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ক্যালেন্ডার, ক্যামেরা কন্ট্রোল, ক্যালকুলেটর, মিউজিক কন্ট্রোল ইত্যাদি। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি IP67 রেটিংসহ এসেছে।

সঙ্গে থাকুন ➥