HomeSportIPL 2024: KKR নিয়ে বড় ভবিষ্যৎবাণী আকাশ চোপড়ার, বাজি ধরলেন শ্রেয়াসের উপরেও

IPL 2024: KKR নিয়ে বড় ভবিষ্যৎবাণী আকাশ চোপড়ার, বাজি ধরলেন শ্রেয়াসের উপরেও

বিশ্বের সবথেকে ধনী লিগ আইপিএল ২০২৪ (IPL 2024) শুরু হতে আর মাত্র ২ দিন বাকি। এখন থেকেই কোন দল প্লে অফের জন্য কোয়ালিফাই করবে অথবা কোন দল ফাইনালে পৌঁছাবে সেই নিয়ে ভবিষ্যতবাণী চলছে ক্রিকেটমহলে। হাতে আর খুব বেশি সময় না থাকায় প্রায় প্রতিমুহুর্তেই এই ধরনের খবরাখবর উঠে আসছে। তবে এবার কমবেশি সকলের প্লে অফের তালিকাতেই রয়েছে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) নাম।

এবছর কেকেআরের স্কোয়াড দেখার পর অধিকাংশ মানুষেরই মত, এবারে কেকেআর যে কোনো পরিস্থিতিতে প্লে অফের জন্য কোয়ালিফাই করবে। কারণ তাদের শক্তিশালী স্কোয়াড এবং মেন্টর হিসাবে গৌতম গম্ভীর ফেরায় অনেক মানুষ আশা দেখছেন কেকেআরের হাতে ট্রফি ওঠার। আইপিএল শুরুর দুইদিন বাকি থাকতে ঠিক সেরকমই ভবিষ্যতবাণী করেছেন প্রাক্তন নাইট তারকা তথা সম্প্রতি হিন্দি ভাষার ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Akash Chopra)।

সম্প্রতি একটি ইউটিউব ভিডিওতে আকাশ চোপড়া কেকেআরের কোয়ালিফাই করার প্রসঙ্গে বলেছেন, “কেকেআরকে এই বছর টেবিলের মাঝে থাকা দলের মতো দেখাচ্ছে না, বরং এবারে তাদের টেবিলের উপরে থাকা দল বলে মনে হচ্ছে। তাদের সম্ভাবনা রয়েছে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করার।” বাকিদের মতোই কেকেআরের প্লে অফে কোয়ালিফাই করার আশা দেখছেন আকাশ চোপড়া।

এছাড়াও আকাশ চোপড়া ভবিষ্যতবাণী করতে গিয়ে কেকেআরের অধিনায়ক শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) প্রসঙ্গে বলেছেন, “কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার এই মরশুমে কমপক্ষে ৫৫০ রান করবেন।” আকাশ চোপড়ার এই ভবিষ্যতবাণী গুলির শোনার পর আইপিএল শুরুর আগেই এই মরশুমে কেকেআরকে নিয়ে অনেককিছু আশা দেখতে শুরু করে দিয়েছেন কেকেআর ভক্তরা।

RELATED ARTICLES

আরও পড়ুন