IPL 2024: প্লে অফসের‌ জন্য অবাক করা চারটি দল বেছে নিলেন অক্ষয় কুমার, নেই CSK, KKR

Avatar

Published on:

Akshay Kumar picks IPL 2024 Playoffs teams Punjab Kings RCB Mumbai Indians Delhi Capitals

আইপিএলের (IPL 2024) সঙ্গে বলিউড তারকাদের সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িত। শাহরুখ খান কলকাতা নাইট রাইডার্সের এবং প্রীতি জিন্টার মতো অভিনেত্রী পাঞ্জাব কিংসের সহ মালিক হিসাবে দলকে সব সময় সমর্থন করেন। এই বছর আইপিএলেও স্টেডিয়ামে তাদের উপস্থিতি টুর্নামেন্টকে আরও রঙিন করে তুলেছে। এবার বলিউড তারকা অক্ষয় কুমার (Akshay Kumar) এই বছর আইপিএলে কোন ৪ দল প্লে অফে পৌঁছাতে পারে সেই বিষয়ে নিজের মতামত প্রকাশ করলেন।

এই বছর আইপিএলে এখনও পর্যন্ত রাজস্থান রয়্যালস ৪ ম্যাচের মধ্যে ৪ টিতেই জয়লাভ করে টুর্নামেন্টের পয়েন্ট তালিকায় শীর্ষস্থান দখল করেছে। তারা লখনউ সুপার জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস থেকে শুরু করে মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে দুরন্ত ছন্দে আছে। এর সঙ্গে কলকাতা নাইট রাইডার্স এই বছর পরপর ৩ ম্যাচে জয় তুলে নিয়ে দৃষ্টান্ত তৈরি করেছে। নতুন মেন্টর গৌতম গম্ভীরের তত্ত্বাবধানে শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ১০৬ রানে বিশাল জয় তুলে নিয়ে তারা পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে।

অন্যদিকে এই সবের মধ্যেই এবার বলিউড খিলাড়ি অক্ষয় কুমার আইপিএলের প্লে অফ জায়গা করে নিতে পারে এইরকম ৪ দলের বিষয়ে ভবিষ্যৎবাণী করলেন। ১০ এপ্রিল প্রকাশিত হতে যাওয়া সিনেমা ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ প্রচারে স্টার স্পোর্টসে টাইগার শ্রফের সঙ্গে এসে তিনি বলেন “আমার মনে হয় পাঞ্জাব কিংস (Punjab Kings), রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bangaluru), মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians), এবং দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এই বছর আইপিএলের প্লে অফে জায়গা করে নেবে।” উল্লেখ্য এই ৪ দল বর্তমানে পয়েন্ট তালিকায় অনেকটাই পিছিয়ে আছে।

পাঞ্জাব কিংস এখনও পর্যন্ত ৪ ম্যাচের মধ্যে ২ টিতে জয়লাভ করে পয়েন্ট তালিকায় ৬ নম্বরে অবস্থান করছে। বেঙ্গালুরু ৫ ম্যাচের মধ্যে এখনও পর্যন্ত মাত্র ১ টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে। এর ফলে তারা মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় ৮ নম্বরে আছে। বাকি দুই দল মুম্বাই এবং দিল্লিও পয়েন্ট তালিকায় একদম নিচে যথাক্রমে ১০ এবং ৯ নম্বরে অবস্থান করছে। দিল্লি ৪ ম‌্যাচের মধ্যে একটি ম্যাচ জিতলেও মুম্বাই ইন্ডিয়ান্স ৩ ম্যাচের মধ্যে এখনও একটি ম্যাচও জয় পায়নি। তবে টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এই দলগুলি কতটা এগিয়ে যেতে পারে এখন সেটাই দেখার।

সঙ্গে থাকুন ➥