স্মৃতি মন্ধনার বন্ধুর পরিচালনায় এবার হিন্দি গানে অভিনয় করছেন KKR স্টার Andre Russell, জানুন শুভ মুক্তি কবে

এই বছরে আইপিএলেও কলকাতা নাইট রাইডার্সের দুই ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল দুরন্ত অলরাউন্ডিং পারফরমেন্স করে দলকে সমৃদ্ধ করছেন।

Published on:

Andre Russell KKR Star

বিশ্বের অসংখ্য তারকা ক্রিকেটারদের ক্রিকেটের বাইরে সখের বশে নাচ, গান, অভিনয়ের মতো বিনোদনের সঙ্গে মেতে থাকতে দেখা যায়। এই দিক থেকে ক্যারিবিয়ান তারকারা অনেকটাই এগিয়ে আছেন। তারা আইপিএলের (IPL 2024) মতো টুর্নামেন্টে প্রতি বছর অংশগ্রহণ করার সঙ্গে সঙ্গে ভারতীয় সংস্কৃতির সঙ্গে নিজেদের একাত্ম করে তুলতে চান। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ তারকা আন্দ্রে রাসেল (Andre Russell) দীর্ঘদিন ধরে নিজের সম্পর্ক আরও মজবুত করে চলেছেন। এবার এই নাইট তারকা আইপিএলের মধ্যেই ক্রিকেটের বাইরে গিয়ে অন্য রূপে নিজেকে তুলে ধরতে চলেছেন।

এই বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে নতুন মেন্টর হিসাবে গৌতম গম্ভীর আবার ফিরে আসায় এবং শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে নাইট বাহিনী দুরন্ত পারফরম্যান্স করে টুর্নামেন্টে এগিয়ে চলেছে। এখনও পর্যন্ত তারা ৯ ম্যাচের মধ্যে ৬ ম্যাচে জয়লাভ করে আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে। এই বছরেও দুই ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল দুরন্ত অলরাউন্ডিং পারফরমেন্স করে কেকেআরকে সমৃদ্ধ করছেন। এবার এর মধ্যেই আন্দ্রে রাসেল নিজের নতুন হিন্দি গান প্রকাশ করার জন্য মিউজিক ভিডিওর শুটিং শুরু করে দিলেন।

ভোইলা ডিজি প্রাইভেট লিমিটেডের উদ্যোগে এই গানের ভিডিটি পরিচালনা করছেন পলাশ মুচ্ছল (Palash Muchhal)। পলাশ মুচ্ছল বিখ্যাত গায়িকা পলক মুচ্ছলের ভাই এবং ভারতের অন্যতম তারকা মহিলা ক্রিকেটার স্মৃতি মন্ধনা কাছের বন্ধু। তাদের মধ্যে প্রেমের গুঞ্জনও সাম্প্রতিক সময় সোশ্যাল মিডিয়া উঠে এসেছে। প্রকাশ্যে কিছু না জানালেও এই বছর মহিলা প্রিমিয়ার লিগের ফাইনালে স্মৃতি মন্ধনার নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জয়ের মুহূর্তে পলাশ মুচ্ছল মাঠে উপস্থিত ছিলেন।

এমনকি দুজনে একসঙ্গে ট্রফি হাতে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অন্যদিকে পলাশ মুছাল একজন বিখ্যাত ভারতীয় সুরকার এবং চিত্রপরিচালক‌। আন্দ্রে রাসেলের সঙ্গে তার এই কাজটি অন্যরকম ভাবে ভক্তদের সামনে আসতে চলেছে বলে মনে করা হচ্ছে। এই গানটির শিরোনাম দেওয়া হয়েছে ‘লাড়কি তু কামাল হে’ অর্থাৎ ‘মেয়ে তুই অসাধারণ’। এবার বিধ্বংসী ব্যাটিংয়ের সঙ্গে সঙ্গে এই ক্যারিবিয়ান তারকা গান গেয়েও ভক্তদের কতটা মনোরঞ্জন করতে পারেন সেটাই দেখার। গানটি‌ শুভ মুক্তি পাবে ৯ মে‌ ইউটিউবে।

সঙ্গে থাকুন ➥