চিন্তার ভাঁজ KKR শিবিরে, চলতি আইপিএলের মাঝপথেই জাতীয় অনুর্ধ্ব-২৩ দলের ক্যাম্পের জন্য ডাক পড়লো রঘুবংশীর

Avatar

Updated on:

Angkrish Raghuvanshi kkr star got called up at the NCA for a high performance camp for India U-23 men

চলতি আইপিএলের (IPL 2024) শুরুটা খুবই ভালো হয়েছে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) জন্য। ইতিমধ্যে ৭ ম্যাচ খেলে ৫ ম্যাচ নিজেদের নাম করেছে তারা। এরই পাশাপাশি ১০ পয়েন্টের সাথে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে তারা। এমন সময়ে দলের প্রত্যেকেই কমবেশি ভালোই পারফরমেন্স করছেন। তারপরেও চিন্তার খবর উঠে এল নাইটশিবিরের জন্য।

কিন্তু বিষয় হল, আইপিএল ২০২৪ এ কেকেআরের প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে খেলতে নেমে বাঁ হাতের আঙ্গুলে চোট পান নিতীশ রানা। সেই জায়গায় কেকেআর দলে সুযোগ হয় তরুণ ভারতীয় ক্রিকেটার অঙ্গকৃশ রঘুবংশীর (Angkrish Raghuvanshi)। সুযোগ পাওয়া মাত্রই প্রথম ম্যাচেই ২৭ বলে ৫৪ রানের ইনিংস খেলে সকলের নজর কাড়েন ১৮ বছর বয়সী এই ভারতীয় ব্যাটার।

তারপর থেকে মোট ৫ ম্যাচ খেলে ১১৮ রান করেছেন তরুণ অঙ্গকৃশ। তবে এই অঙ্গকৃশ চলতি আইপিএল খেলার মাঝেই ডাক পেয়েছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (NCA) থেকে। অনুর্ধ্ব-২৩ পুরুষ দলের একটি হাই পারফরমেন্সের ক্যাম্পের জন্য ডাক পেয়েছেন তিনি। অনুর্ধ্ব-১৬ এবং অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর এবার ভারতের হয়ে অনুর্ধ্ব-২৩ দলের (India U-23 Men) হয়ে খেলার প্রস্তাব পেলেন তিনি। এদিকে তাকে এনসিএতে যোগ দিতে হতে পারে চলতি আইপিএলের মাঝেই।

জানানো হয়েছে, ২১ মে থেকে ৯ জুনের মধ্যে অঙ্গকৃশকে বেঙ্গালুরুতে এনসিএতে যোগ দেওয়ার জন্য। কিন্তু চলতি আইপিএলে কেকেআর দল যেরকম খেলছে, সেই অনুসারে এবার তাদের প্লে অফে যাওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। যদি কেকেআর কোয়ালিফাই করে, তাহলে কেকেআরের পুরোপুরি আইপিএল সফর পার করেই এনসিএতে যোগ দেবেন অঙ্গকৃশ। আর যদি কেকেআরের সফর ফাইনাল পর্যন্ত যায়, তাহলে ২৬ মে এর পরেই এনসিএতে যোগ দেবেন ১৮ বছর বয়সী তরুণ ভারতীয় তারকা।

সঙ্গে থাকুন ➥