ম্যাচ শুরুর কয়েক ঘন্টা বাকি থাকবে শহরে পৌঁছালেন KKR বোলার, কিন্তু প্রথম ম্যাচে তাকে ছাড়াই নামবে নাইটরা

Published on:

KKR vs SRH IPL 2024

আজ আইপিএল ২০২৪-এ (IPL 2024) নিজেদের প্রথম ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তাদের ঘরের মাঠ ইডেন গার্ডেন্সেই সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে তারা (KKR vs SRH)। ইতিমধ্যেই প্রথম ম্যাচে দাপট দেখাতে মাঠে নামার জন্য প্রস্তুত নাইটবাহিনী। কিন্তু তার আগেই বড় সমস্যায় শ্রেয়াস আইয়াররা। যা আজ কেকেআরকে বিরাট সমস্যার মধ্যে ফেলতে পারে।

আজ কেকেআরের ম্যাচ, কিন্তু এখনো দলের সঙ্গে যোগ দেননি শ্রীলঙ্কান তারকা দুষ্মন্থ চামিরা (Dushmantha Chameera) এবং আফগান স্পিনার মুজিব উর রহমান (Mujeeb Ur Rahaman)। বিগত কিছু বছরের অপেক্ষা কেকেআর এবছর শক্তিশালী স্কোয়াড তৈরী করলেও, এই দুই বিদেশী বোলার না আসায় কেকেআরকে বিপদের মুখতে পড়তে হতে পারে। যদিও আজ প্রথম ম্যাচে তাদের ছাড়ায় খেলতে নামবে কেকেআর।

এদিকে সোশ্যাল মিডিয়ার খবরাখবর থেকে জানা যাচ্ছে, মহানগরীতে এসে পা রেখেছেন শ্রীলঙ্কান পেসার দুষ্মন্থ চামিরা। যদিও শোনা যাচ্ছিলো, ৩ এপ্রিল ভাইজাগে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে সরাসরি এসে পৌঁছাবেন তিনি। তবে আজ কলকাতায় এসে গেলেও এখনো নাইট শিবিরে যোগ দেননি তিনি। এদিকে হাতে খুব কম সময় থাকায় তার পক্ষে এই ম্যাচে খেলা আর সম্ভব নয়। সুতরাং, আজ তাকে ছাড়ায় মাঠে নামবে কেকেআর।

অন্যদিকে আফগান স্পিনার মুজিব উর রহমানের কেকেআর শিবিরে যোগদান নিয়ে কোনো খবরাখবরই নেই৷ আজ মরশুমের প্রথম ম্যাচ খেলতে চলেছে কেকেআর, তা সত্ত্বেও এখনো অস্পষ্ট যে তিনি কখন কেকেআর ক্যাম্পে যোগদান করবেন। কিছুদিন আগেই এক রিপোর্টে শোনা যাচ্ছিলো, তিনি নাকি চোট পেয়েছেন। সেই কারণে তার ভারতে এসে পৌঁছাতে কিছুটা সময় লাগতে পারে। সুতরাং, তাকে ছাড়াও প্রথম ম্যাচ খেলতে হচ্ছে কেকেআরকে।

সঙ্গে থাকুন ➥