IPL 2024: পাঁচজন নামী প্লেয়ার যারা এবছর মাত্র ১ ম্যাচ খেলেই‌ একাদশ থেকে বাদ পড়েছেন

Avatar

Published on:

Five popular cricketers who were dropped after playing just one match in ipl 2024

আইপিএল ২০২৪ (IPL 2024) এখন উত্তেজনাপূর্ন অবস্থায় এসে পৌঁছেছে। অংশগ্রহণকারী ১০ টি ফ্র‍্যাঞ্চাইজি ভক্তদের বেশ অনেককিছুই উপহার দিয়ে আসছে। তবে এবার আইপিএল বেশ কিছু তারকাদের জন্য দুঃস্বপ্ন হয়ে উঠেছে। এই প্রতিবেদনে আমরা এমন কয়েকজন তারকাদের নিয়ে আলোচনা করতে যাচ্ছি, যারা এবার আইপিএলে একটি ম্যাচ সুযোগ পেয়ে খুব একটা ভালো না খেলায় আর সুযোগ পাননি। দেখে নিন, এমন ৫ জন তারকাকে, যারা একটি মাত্র ম্যাচ খেলে বাদ পড়েছেন।

১. শামার জোসেফ (Shamar Joseph):

ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার শামার জোসেফ গাব্বাতে তার বীরত্বের পরিচয় দেওয়ার পর সকলের লাইমলাইটে আসেন। তারপরে আইপিএলে লখনউ সুপার জায়েন্টসের হয়ে সুযোগ হয় শামারের। ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভিষেক হয় এই পেসারের। কিন্তু ওই উইকেটে ৪৭ রান খরচা করে ১ টিও উইকেট নিজের নাম করতে পারেননি তিনি। তারপর থেকে আর এলএসজির জার্সিতে দেখা যায়নি শামারকে।

২. ঝাই রিচার্ডসন (Jhye Richardson):

অস্ট্রেলিয়ান পেসার ঝাই রিচার্ডসনও রয়েছেন এই তালিকায়। তিনি এবছর দিল্লি ক্যাপিটালস দলের সদস্য। রিচার্ডসন দিল্লির হয়ে অভিষেক ম্যাচে ৪ ওভারে ৪০ রান দিয়ে বিনা উইকেটে শেষ করেন। তারপর থেকে আর একবারও সুযোগ পাননি তিনি।

৩. মার্কো জেনসন (Marco Jansen):

সানরাইজার্স হায়দ্রাবাদ দলে অবিশ্বাস্য একগুচ্ছ প্রতিভাসম্পন্ন তারকা রয়েছে। যার কারণে একাদশে জায়গা হচ্ছে না এই দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডারের। তিনি কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩ ওভারে ৪০ রান দেওয়ার পর এবার আইপিএলে আর একবারও সুযোগ পাননি।

৪. ম্যাথিউ ওয়েড (Matthew Wade):

অভিজ্ঞ অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক ম্যাথিউ ওয়েড রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গুজরাট টাইটান্সের হয়ে খেলেছিলেন। ওই ম্যাচে মাত্র ৪ রান করে নিজের মূল্যবান উইকেট হারান তিনি। তারপর থেকে এবার আইপিএলে বেঞ্চেই কাটাতে হয়েছে তাকে।

৫. অথর্ব তাইদে (Atharva Taide):

আনক্যাপড ভারতীয় উইকেটরক্ষক অথর্ব তাইদে অতীতে পাঞ্জাব কিংসের হয়ে অনেকগুলি মূল্যবান নক খেলেছেন। তবে এই মরশুমে একটি মাত্র ম্যাচ খেলে ১৫ রান করে দল থেকে বাদ পড়েছেন তিনি।

সঙ্গে থাকুন ➥