Breaking News: বদলে গেল KKR-RR এবং GT-DC ম্যাচের তারিখ, কবে খেলা হবে ম্যাচ দুটি জেনে নিন

Published on:

Kolkata Knight Riders Vs Rajasthan Royals Match Reschedule

এই বছর আইপিএলে (IPL 2024) সময়সূচি প্রস্তুত করার জন্য বিসিসিআইকে (BCCI) একাধিক সমস্যার মুখোমুখি হতে হয়েছে। ভারতে লোকসভা নির্বাচন থাকায় প্রথমে দুই ভাগে এই বছর টুর্নামেন্টের সময়সূচি প্রকাশ করা হয়। এবার নতুন করে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচের দিন পরিবর্তন করা হল। এবার জেনে নেওয়া যাক কোন দুই আইপিএল ম্যাচের তারিখ পরিবর্তন করা হয়েছে।

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) এই বছর আইপিএলের পর পর দুই ম্যাচে জয়লাভ করে এখন দুরন্ত ফর্মে আছে। তাদের ১৭ এপ্রিল ঘরের মাঠে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিপক্ষে মাঠে নামার কথা ছিল। কিন্তু ওইদিন সারা ভারত জুড়ে রাম নবমী উৎসব অনুষ্ঠিত হবে। এর সঙ্গেই লোকসভা নির্বাচন সামনে এগিয়ে আসায় নিরাপত্তার কারণে ১৭ এপ্রিলের ম্যাচ নিয়ে একাধিক সমস্যা তৈরি হয়। তারপরেই বাংলা ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করে বিসিসিআই এই ম্যাচের দিন পরিবর্তন করার সিদ্ধান্ত নেয়।

ফলে কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালসের গুরুত্বপূর্ণ ম্যাচটি ১৭ এপ্রিলের পরিবর্তে ১৬ এপ্রিল, মঙ্গলবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। অন্যদিকে গুজরাট টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালসের (Gujarat Titans vs Delhi Capitals Match) মধ্যে অন্যতম হাইভোল্টেজ ম্যাচ ১৬ এপ্রিল আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই ম্যাচটিরও দিন পরিবর্তিত হয়ে ১৭ এপ্রিল করা হয়েছে।

গুজরাটের ম্যাচের পরিবর্তনের কারণ জানা না গেলেও সম্ভবত কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ পরিবর্তনের কারণে এই ম্যাচটির দিন পরিবর্তন করা হয়েছে। তবে এই দুটি ম্যাচ নির্ধারিত সময় সন্ধ্যা ৭:৩০ থেকে শুরু হবে। উল্লেখ্য এই বছর আইপিএলে গুজরাট টাইটান্স এখনও পর্যন্ত ৩ ম্যাচের মধ্যে ২ ম্যাচে জয় তুলে নিয়ে ৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকায় ৪ নম্বরে আছে।

সঙ্গে থাকুন ➥