Nitish Rana Injury Update: রানাকে নিয়ে চিন্তা বাড়ছে গম্ভীরের, অনিশ্চিত পরের ম্যাচেও‌, কবে ফিরবেন?

Published on:

Nitish Rana Injury Update

এবারের আইপিএলের (IPL 2024) শুরুটা বিগত কিছু বছরের তুলনায় খুব ভালো হয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ইতিমধ্যে নাইটবাহিনী দুই ম্যাচ খেলে দুটিতে জিতে পয়েন্ট তালিকায় প্রথম স্থানে রয়েছে। প্রথম দুটি ম্যাচ জিতলেও কিন্তু একের পর এক খারাপ খবর উঠে আসছে নাইট শিবির থেকে। যা পরবর্তী ম্যাচগুলিতে সমস্যায় ফেলতে পারে কেকেআরকে।

কেকেআরের জন্য খারাপ খবরটি হল প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ফিল্ডিং করতে গিয়ে হাতের আঙ্গুলে চোট পান কেকেআরের সহ-অধিনায়ক নিতীশ রানা (Nitish Rana)। যার কারণে দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচটি বেঞ্চে বসেই কাটাতে হয় নিতীশকে৷ অনেকের মধ্যেই আগে থেকে প্রত্যাশা ছিল, চোট হয়তো খুব একটা গুরুতর নয়, নিতীশকে আরসিবির বিরুদ্ধেও খেলতে দেখা যেতে পারে।

কিন্তু বর্তমানে যা খবর উঠে আসছে, তা শুনে সত্যিই চিন্তায় নাইট শিবির। বর্তমানে নিতীশ রানা সম্পর্কে যে খবরটি উঠে এসেছে, তা হল আগামী ৩ এপ্রিল তথা বুধবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে (DC vs KKR) ম্যাচটি মিস করতে পারেন নিতীশ রানা। এছাড়া ৮ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও অনিশ্চিত তিনি। তবে রিপোর্ট থেকে জানা যাচ্ছে, আগামী ১৪ এপ্রিল ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে বাইশ গজে ফিরবেন তিনি।

এমনিতেই গতম্যাচে আরসিবির বিরুদ্ধে ভেঙ্কটেশ আইয়ারও চোট পেয়েছেন, শোনা যাচ্ছে তিনি দিল্লির বিরুদ্ধে ম্যাচে উপলব্ধ থাকবেন না। এমন সময়ে নিতীশ রানার এরকম খবর কিছুটা আশাহত করতে পারে নাইট শিবিরকে। কারণ অনেকেই আশা করেছিলেন, দ্বিতীয় ম্যাচে নিতীশ রানাকে বিশ্রাম দেওয়া হলেও, তৃতীয় ম্যাচে নিশ্চিতভাবে ফিরবেন তিনি। কিন্তু বর্তমানে এই খবর শুনে ব্যাটিং অর্ডার নিয়ে চিন্তায় কেকেআর।

সঙ্গে থাকুন ➥