IPL 2024: হঠাৎ করেই নাম তুলে নিলেন রয়, পরিবর্তে এই বিদেশি উইকেট-কিপারকে দলে‌ নিল KKR

Published on:

Phil Salt joined KKR for IPL 2024 as Jason Roy pulled out him name

আর দুই সপ্তাহের কম সময় পরে শুরু হতে চলেছে আইপিএল ২০২৪ (IPL 2024)। ইতিমধ্যেই প্রত্যেক দলের প্লেয়াররা ক্যাম্পে যোগ দিতে শুরু করেছেন। পরের সপ্তাহের মধ্যে প্রতিটি দলের পুরো স্কোয়াড ভারতে এসে পৌঁছাবে। এ বছর আইপিএল নিয়ে অন্য বছরের চেয়ে একটু বেশি আশাবাদী কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ভক্তরা। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) প্রত্যাবর্তন থেকে মিচেল স্টার্কের (Mitchell Starc) আগমন সবই সঠিক ঘটছে নাইট শিবিরে।

তবে সবকিছুর মাঝে একমাত্র চিন্তার বিষয় ছিল উইকেটকিপিং। ধারাবাহিকতার অভাবে গুরবাজ বা শ্রীকার ভরত‌ কাউকে ১০০% শতাংশ ভরসাযোগ্য বলা যায় না। সেই কারণে দলের কম্বিনেশন নিয়ে ভাবতে হচ্ছিল ম্যানেজমেন্টকে। তবে অবশেষে চিন্তার অবসান হলো। ব্যক্তিগত কারণে জন্য এ বছরের টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন জেসন রয় (Jason Roy)।

রয়ের নাম তুলে নেওয়ার পরে কোন সময় নষ্ট না করে বর্তমানে বিশ্বক্রিকেটে হট ফর্মে থাকা ফিলিপ সল্টকে (Phil Salt) দলে সামিল করেছে নাইট ব্রিগেড। আইপিএল ২০২৪ নিলামের সময় সল্ট অবিক্রিত থাকায় অবাক‌ হয়েছিল অনেক ক্রিকেট বিশেষজ্ঞ।

সল্ট গত বছর দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সাথে যুক্ত ছিলেন। সেখানে তিনি নয়টি ম্যাচ খেলে ২৭ এর গড়ে ২১৮ রান করেছিলেন। তার স্ট্রাইকরেট ছিল ১৬৩। এবছর আইপিএলে সল্ট প্রথম থেকেই নাইট রাইডার্সের একাদশে থাকবেন বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥