KL Rahul: আইপিএলই কাল হয়ে দাঁড়ালো? কেন রাহুলকে বিশ্বকাপে নেওয়া হলনা জানালেন রোহিত শর্মা

টি-টোয়েন্টি বিশ্বকাপে কেন হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব দেওয়া হল না, তারও ব্যাখ্যা দিয়েছেন অজিত আগরকর।

Published on:

KL Rahul T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2024) নিয়ে মুম্বাইয়ে সাংবাদিক বৈঠক করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও প্রধান নির্বাচক অজিত আগরকর (Ajit Agarkar)। সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাকে অনেক কঠিন প্রশ্ন করা হয়েছিল, যেখানে প্রথমে জিজ্ঞাসা করা হয়েছিল কেন কেএল রাহুলকে (KL Rahul) দলে নেওয়া হয়নি। কেন কেএল রাহুলকে বিশ্বকাপে নেওয়া হয়নি, তার বিস্তারিত জবাব দেন রোহিত এবং আগরকর জুটি।

অজিত আগরকর বলেন, ”সঞ্জু স্যামসন কিছুদিন ধরে মিডল অর্ডারে ভালো ব্যাটিং করছে। অন্যদিকে পাঁচ নম্বরে ঋষভ পন্থ ভাল খেললেও আইপিএলে নিজের দলের হয়ে‌‌ ওপেনিংয়ে ব্যাট করছেন কেএল। অসাধারণ ব্যাটসম্যান হলেও ব্যাটিং অর্ডারের কারণে জায়গা তৈরি করতে পারেননি তিনি।” অধিনায়ক রোহিত শর্মাও অজিত আগরকরের সঙ্গে একমত।

সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মাকে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন করা হয়। রোহিত শর্মা বলেন, ”এটা জীবনের একটা অংশ। এটা আমার কাছে নতুন নয়। আমি নিজে অনেক অধিনায়কের অধীনে খেলেছি। অধিনায়কত্ব আসে আর যায়। এটা নতুন কিছু নয়।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে কেন হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব দেওয়া হল না, তারও ব্যাখ্যা দিয়েছেন অজিত আগরকর। তিনি বলেন, ”৫০ ওভারের বিশ্বকাপে রোহিত শর্মা দলকে অসাধারণ নেতৃত্ব দিয়েছে। যে কারণে এই টুর্নামেন্টেও দলকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। আমরা হার্দিক পান্ডিয়াকেও বিবেচনা করেছিলাম, কিন্তু রোহিত দারুণ খেলোয়াড়।”

সঙ্গে থাকুন ➥