নাইট শিবিরে এল খুশির জোয়ার, প্রথম থেকেই মাঠে নামবে অধিনায়ক, ফিরে পাচ্ছেন BCCI চুক্তিও

Published on:

Shreyas Iyer play IPL matches from the start

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) শিবিরে এল বড় সুখবর। সকাল থেকে কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) চোট নিয়ে অনেক গুঞ্জন উঠলেও, এবার স্বস্তি ফিরলো কেকেআর শিবিরে। সকাল থেকে শোনা যাচ্ছিলো, রঞ্জি ট্রফির ফাইনাল খেলতে গিয়ে চোট পেয়েছেন কেকেআর অধিনায়ক। সেই কারণে তার আইপিএলের প্রথম দিকের কয়েকটি ম্যাচ মিস করার খবর আসছিলো।

সেই খবর শুনে খুবই দুঃশ্চিন্তায় ছিলেন কেকেআর ভক্তরা। তাদের মনে হয়েছিল, গত মরশুমের মতো এবারেও পুরো মরশুম থেকেই চোটের কারণে ছিটকে যেতে পারেন শ্রেয়াস। এদিকে আজ রাত পেরোতে না পেরোতেই কেকেআর ভক্তদের জন্য উঠে এল বিরাট সুখবর। খবরটি হল, আসন্ন আইপিএলের প্রথম ম্যাচ থেকেই কেকেআরের জন্য উপলব্ধ থাকবেন তাদের অধিনায়ক।

এই খবর খুবই আনন্দিত করে তুলেছে কেকেআর ভক্তদের। আবার নতুন করে শিরোপা জয়ের স্বপ্ন দেখছেন নাইট ভক্তরা। ২২ মার্চ সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে এই মরশুমের প্রথম ম্যাচ খেলবে কেকেআর (KKR vs SRH)। ওই প্রথম ম্যাচ থেকেই কেকেআরের জার্সিতে দেখা যাবে অধিনায়ক শ্রেয়াসকে। এছাড়া বিসিসিআইয়ের নিরীখে তার বাতিল করা কেন্দ্রীয় চুক্তি নিয়ে পুনর্বিবেচনা করা হবে। তাকে তার বাতিল করা কেন্দ্রীয় চুক্তিও ফিরিয়ে দেওয়া হবে, এমনটাই খবর উঠে আসছে।

১৫ মার্চ তথা আগামীকাল কেকেআর ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে শ্রেয়াস আইয়ারের। তিনি এবং কেকেআরে সহ-অধিনায়ক নিতীশ রানা, এছাড়া মিচেল স্টার্ক দলের সাথে যোগদান করলেই এই মরশুমের জন্য নতুন জার্সি উন্মোচন করবে কেকেআর। অন্যদিকে আজ মহানগরীতে এসে পৌঁছেছেন কেকেআর দলের মেন্টর গৌতম গম্ভীর এবং কেকেআরের ভবিষ্যত রিঙ্কু সিং।

সঙ্গে থাকুন ➥