রাসেল নিজেকে রাজা মনে করে, গম্ভীর ফুটবল ম্যানেজার, ম্যাচের আগে বিস্ফোরক মন্তব্য নাইট অধিনায়কের

Avatar

Published on:

Shreyas Iyer called Andre Russell as King

আজ এবছর আইপিএলের (IPL 2024) ১৬ তম ম্যাচে বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals); মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এর আগে কেকেআর কোন সিজনে প্রথম তিনটি ম্যাচ জিততে পারেনি তাই এবছর এই কীর্তিমান নিজেদের নামে করতে মুখিয়ে রয়েছে নাইটরা। এই বড় ম্যাচের আগে স্টার স্পোর্টসের ইন্টারভিউতে দলের সম্পর্কে বড় কিছু তথ্য প্রকাশ করলেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)।

কিছুদিন আগেই জল্পনা উঠেছিল যে দলের ভেতরের সব সিদ্ধান্ত শ্রেয়াস নয় গৌতম গম্ভীর (Gautam Gambhir) নিচ্ছেন। তবে এই ধারণা ভুল প্রমাণ করে আজ শ্রেয়াস গৌতম গম্ভীর সম্পর্কে অনেকগুলি বড় বক্তব্য করেন। তিনি বলেন- “গৌতম গম্ভীর আমাদের দলকে দুটি ট্রফি জিতিয়েছেন, ‌কেকেআর‌ আর যে স্থানে রয়েছে তা শুধুমাত্র উনার জন্য। আমি যখন দিল্লিতে উনার সাথে খেলেছিলাম তখন তিনি আমাকে দলের অধিনায়ক করেছিলেন। সেই কারণে আমি ওনার কাছে চির কৃতজ্ঞ।” তিনি আরো বলেন- ” উনি বাইরে থেকে একজন ফুটবল ম্যানেজারের মত কাজ করেন, ম্যাচের যেকোনো পরিস্থিতিতে তিনি দলের প্রয়োজনে তথ্য আমাদের কাছে পৌঁছে দেন।”

এছাড়াও আন্দ্রে রাসেল (Andre Russell) সম্পর্কে একটি মজার পরিস্থিতি তুলে ধরেন তিনি। তিনি‌ বলেন- “রাসেলকে সবসময় রাজার মত ট্রিট করতে হবে। ও সবসময় চায় সবাই তাকে ওভাবেই দেখুক। এই জিনিসটা পরে তার খেলায় ভয়ংকর রূপ নিয়ে আসতে সাহায্য করে।

সঙ্গে থাকুন ➥