‘ও চোট নিয়ে খেলছে, সবার থেকে লুকাচ্ছে…’, হার্দিক পান্ডিয়ার উপর বড় অভিযোগ আনলেন সাইমন ডৌল

Published on:

Hardik Pandya unfit

মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) চলমান আইপিএলে (IPL 2024) একের পর এক ম্যাচে জয় দিয়ে বর্তমানে ফর্মে ফিরে এসেছে। নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) নিজের পুরনো ছন্দ ফিরে পেয়েছেন। তবে মুম্বাইয়ের সঙ্গে বিতর্ক যেন এই বছর আইপিএলে পিছু ছাড়ছে না। এবার নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার সাইমন ডৌল (Simon Doull) হার্দিক পান্ডিয়ার বিষয় ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে এক নতুন বিতর্ক সামনে আনলেন।

২০২৪ আইপিএলের আগে হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্স থেকে আবার মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসেন। এরপরেই তার কাঁধে দলের অধিনায়কত্বের দায়িত্বে তুলে দেওয়া হয়। ফলে দীর্ঘদিনের অভিজ্ঞ রোহিত শর্মা নেতৃত্বের দায়িত্ব থেকে সরে গেলে অসংখ্য ভক্ত বিষয়টি মেনে নিতে পারেননি। সোশ্যাল মিডিয়া সহ ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে তারা হার্দিকের উদ্দেশ্যে বিভিন্নভাবে কটাক্ষ করেন। অন্যদিকে হার্দিক এর মধ্যেই সব রকম ভাবে মুম্বাইকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন।

তবে তিনি বল হাতে প্রথম ২ ম্যাচে দলকে ভরসা দিলেও বর্তমানে হার্দিক বল করছেন না। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে শেষ ম্যাচে তিনি মাত্র ১ ওভার বল করেছেন। এবার এই বিষয়ে এক আলোচনায় কিউই প্রাক্তন ক্রিকেটার এবং বিশেষজ্ঞ সাইমন ডৌল বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি বলেন, “আপনি প্রথম ম্যাচে প্রথম ওভার বোলিং করে নিজের অবস্থান নিয়ে বার্তা দিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই আর আপনার বল করার প্রয়োজন হচ্ছে না। আমার মনে হয় হার্দিক চোট পেয়েছেন।”

সাইমন ডৌল আরও বলেন, “আমি স্পষ্টভাবে বলছি ওর সঙ্গে খারাপ কিছু ঘটেছে। কিন্তু হার্দিক নিজের চোটের বিষয় মেনে নিচ্ছেন না। আমার মনে বলছে উনি চোটের মধ্যে আছেন।” উল্লেখ্য গত বছর এক দিনে বিশ্বকাপে টুর্নামেন্ট চলাকালীন বাংলাদেশের বিপক্ষে চোট পেয়ে হার্দিক পান্ডিয়া দলের বাইরে চলে গিয়েছিলেন। তারপর দীর্ঘদিন পর তিনি চোট সারিয়ে আইপিএলে আবার ফিরে এসেছেন। তবে যদি তিনি আবার চোট পেয়ে থাকেন তাহলে টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের জন্য এটি সত্যিই চিন্তার বিষয় হয়ে দাঁড়াবে।

সঙ্গে থাকুন ➥