SRH vs MI: এটা IPL, অনূর্ধ্ব ১৯ নয়! বেধড়ক পিটিয়ে কুয়েনা এমফাকে বুঝিয়ে দিল ট্রাভিস হেড

Avatar

Published on:

travis-head-score-22-runs-in-kwena-maphaka-over-mi-srh-match-update

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এর অষ্টম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার ট্রাভিস হেড (Travis Head) আজ বেধড়ক পেটালো কুয়েনা এমফাকা (Kwena Maphaka) কে। মুম্বাইয়ের হয়ে আইপিএল অভিষেক হওয়া এমফাকার দ্বিতীয় ওভারে ২২ রান নেন ট্রাভিস। এরপর ১৭ বছর বয়সী এই বোলার এতটাই ভেঙে পড়েন যে মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়া দৌড়ে যান তার কাছে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজের বোলিং দিয়ে ধ্বংসযজ্ঞ চালানো কুইনা সানরাইজার্সের বিরুদ্ধে আজ ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে এসেছিলেন।

এরপর কুয়েনার দ্বিতীয় ওভারের প্রথম দুই বলে মাত্র দুই রান এসেছিল, কিন্তু তারপর ট্রাভিস এমন ঝোড়ো ব্যাটিং শুরু করেন যে মুম্বই অধিনায়ক হার্দিক-সহ সব খেলোয়াড়ই নড়েচড়ে বসেন। কারণ কুয়েনার ওভারের শেষ চার বলে হেড ২টি চার ও ২টি ছক্কা হাঁকান। এভাবেই আইপিএল কেরিয়ারের প্রথম ম্যাচেই কুয়েনার অবস্থা সঙ্কটজনক করে তোলেন হেড।

টসে জিতে বোলিং বেছে নেন হার্দিক

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু তাঁর সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়। মুম্বইয়ের বিরুদ্ধে এই ম্যাচে সানরাইজার্সের ব্যাটসম্যানরা মাঠে নামার সঙ্গে সঙ্গেই ঝোড়ো ব্যাটিং শুরু করে। ট্র্যাভিস হেড ও অভিষেক শর্মা মুম্বইয়ের বোলারদের প্রচণ্ড পেটান।।

আজ মাত্র ১৬ বলে নিজের অর্ধশতরান পূর্ণ করেন অভিষেক শর্মা। ২৩ বলে ৬৩ রান করেন অভিষেক। এর আগে ২৪ বলে ৬২ রান করেন ট্রাভিস হেড। ১৮ বলে ফিফটি পূর্ণ করেন ট্রাভিস। ট্রাভিস তার ইনিংসে ৯টি চার ও ৩টি ছক্কা মারেন।

সঙ্গে থাকুন ➥