KKR Team News: আইপিএল শেষ হতে না হতেই সুখবর, টুর্নামেন্টের শেষে বিয়ের পিঁড়িতে বসবেন এই কেকেআর তারকা

Avatar

Published on:

Venkatesh Iyer KKR star is going marry Shruti Raghunathan in June or July after IPL 2024

এই বছর আইপিএলে (IPL 2024) কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অন্যতম সেরা দল হিসাবে দুরন্ত পারফরম্যান্স করছে। এর সঙ্গেই ব্যাটে-বলে দুই বিভাগেই ক্রিকেটাররা চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। নতুন মেন্টর হিসাবে গৌতম গম্ভীর দলে ফিরে ইতিমধ্যেই একাধিক পরিবর্তন এনেছেন। অন্যদিকে এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের মধ্যেই নাইটদের গুরুত্বপূর্ণ এক তারকা ব্যাটসম্যানের ব্যাক্তিগত জীবন নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য সামনে এল।

এই বছর আইপিএলে এখনও পর্যন্ত কলকাতা ৮ ম্যাচের মধ্যে ৫ ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছে। শেষ ম্যাচে তারা পাঞ্জাবের কাছে অবিশ্বাস্যভাবে হারের সম্মুখীন হয়। ম্যাচের প্রথম ইনিংসে ফিল সল্ট এবং সুনীল নারিনের বিধ্বংসী ব্যাটিংয়ে কলকাতা ৬ উইকেট হারিয়ে ২৬১ রান সংগ্রহ করে। তবে এই রান তাড়া করতে নেমে পাঞ্জাবের জনি বেয়ারস্টো এবং শশাঙ্ক সিং ভয়ঙ্কর হয়ে ওঠেন।

এরফলে তারা টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ সফল রান তাড়া করে ঐতিহাসিক জয় ছিনিয়ে নেয়। অন্যদিকে এবার কলকাতা নাইট রাইডার্সের অন্যতম সফল তারকা ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ারকে (Venkatesh Iyar) নিয়ে গুরুত্বপূর্ণ খবর সামনে এল। খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন এই ক্রিকেটার। সম্ভবত তিনি এই বছর আইপিএলের পর জুন বা জুলাই মাসে পাত্রী শ্রুতি রঘুনাথনের (Shruti Raghunathan) সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন। এর আগে ভেঙ্কটেশ গত বছর বাগদান পর্ব ইতিমধ্যেই সেরে নিয়েছেন।

পাত্রী শ্রুতি রঘুনাথনের বিষয়ে বেশি জানা না গেলেও সূত্র অনুযায়ী তিনি পিএসজি কলেজ অফ আর্টস অ্যান্ড সাইন্স থেকে বিকম করেছেন। এছাড়াও ফ্যাশন ম্যানেজমেন্টে মাস্টার্সও করেছেন শ্রুতি। বর্তমানে তিনি বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় মার্চেন্ডাইজ প্ল্যানার হিসাবে চাকরি করছেন। অন্যদিকে ভেঙ্কটেশ আইয়ার এই বছর আইপিএলে এখনও পর্যন্ত ব্যাট হাতে সেইভাবে নজর কাড়তে পারেননি। তিনি এখনও পর্যন্ত চলমান টুর্নামেন্টের ৮ ম্যাচে মোট ১২৮ রান করেছেন।

সঙ্গে থাকুন ➥