RCB vs KKR: যেমন কথা তেমন কাজ, ম্যাচের আগে যা প্রতিশ্রুতি দিয়েছিলেন নিজ দায়িত্বে তা করে দেখালেন ভেঙ্কি

Updated on:

Venkatesh Iyer told We will be the first team to take 2 points from away game before KKR vs RCB clash

শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (Royal Challengers Bengaluru) ৭ উইকেটে হারিয়ে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এই জয়ের সাথেই এবছর আইপিএলের (IPL 2024) দলগুলির হোমগ্রাউন্ডে জয়ের ধারা খন্ডন করেছে কেকেআর। এবছর আইপিএলে কেকেআর হল প্রথম দল, যারা অ্যাওয়ে ম্যাচ জিতেছে।

যদিও শুক্রবার ম্যাচ শুরুর আগেই এই জয়ের কথা জানিয়ে দিয়েছিলেন কেকেআর দলের সদস্য ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। যিনি এই ম্যাচে ৩০ বলে ৫০ রানের ইনিংস খেলেছেন। ম্যাচ শুরুর আগে ভেঙ্কটেশ আইয়ার জিওসিনেমার একটি ইন্টারভিউতে জানান, “আমরাই প্রথম দল হবো যারা অ্যাওয়ে গেম থেকে ২ পয়েন্ট ঘরে নিয়ে যাবো।” আর ম্যাচের ফলাফলও তেমন হওয়াই খুবই আনন্দিত ভেঙ্কটেশসহ তার সতীর্থরা।

আরসিবি বনাম কেকেআর ম্যাচের আগে মোট ৯ টি ম্যাচ খেলা হয়েছিল। যেখানে জয় পেয়েছিল ঘরোয়া দলগুলি। শুক্রবার সেই ধারা খন্ডন করে অ্যাওয়ে গেমে জয়লাভ করেছে নাইটবাহিনী। আর এই জয় কেকেআর ভক্তদের কাছে শুধু জয়ই নয়, এই জয়ের মাধ্যমে আবারও সেই পুরোনো কেকেআরকে দেখছে ভক্তরা। এছাড়া একটি বিষয় সকলকে অবাক করতে পারে তা হল, বেঙ্গালুরুর মাটিতে আরসিবিকে এই নিয়ে একটানা ষষ্ঠবার হারিয়েছে কেকেআর।

কেকেআরের এই জয়ের জন্য যারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, তারা হলেন সুনীল নারিন এবং ভেঙ্কটেশ আইয়ার। সুনীল নারিনের ব্যাট থেকে আসে মাত্র ২২ বলে ৪৭ রান ও ভেঙ্কটেশের ব্যাট থেকে আসে ৩০ বলে ৫০ রান। এছাড়া ফিল সল্ট এবং অধিনায়ক শ্রেয়াস আইয়ারও ব্যাট হাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। অন্যদিকে বল হাতে আন্দ্রে রাসেল এবং হার্ষিত রানাও আরসিবির উপর প্রভাব ফেলেছেন।

সঙ্গে থাকুন ➥