HomeTech Newsঅসময়ের Sale! ফোন, Smart TV কিনুন বা ভ্যাকুয়াম ক্লিনার, সবই সস্তায় হাতে...

অসময়ের Sale! ফোন, Smart TV কিনুন বা ভ্যাকুয়াম ক্লিনার, সবই সস্তায় হাতে তুলে দেবে Xiaomi

এই মাসে তেমন কোনো বিশেষ উপলক্ষ নেই, তাও বিভিন্ন ব্র্যান্ড নিজেদের মতো করে স্পেশাল সেলের আয়োজন করেছে বা করছে। সেক্ষেত্রে Samsung, Realme-দের পর এবার Xiaomi Super Saver Sale 2024 নামক বিক্রয়পর্ব নিয়ে হাজির হল জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi। চীন-ভিত্তিক এই সংস্থার বর্তমান সেলে স্মার্টফোন, ট্যাবলেট থেকে শুরু করে একাধিক Xiaomi ও Redmi ব্র্যান্ডনেমযুক্ত প্রোডাক্টে বিশাল ছাড়ে পাওয়া যাবে। এমনকি স্মার্টওয়াচ, বহুমূল্য স্মার্ট টিভি কিংবা রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনারের মতো হোম অ্যাপ্লায়েন্সও কম দামে কিনতে পারবেন। তাই আপনি যদি হালফিলে Xiaomi-র নতুন ফোন, টিভি বা ভ্যাকুয়াম ক্লিনার কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটিই সঠিক সময় হতে পারে।

Xiaomi Super Saver Sale: কোন প্রোডাক্টে কত ডিসকাউন্ট পাবেন দেখে নিন

  • Xiaomi 14 Ultra ফোনের ১৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি বর্তমানে শাওমি সুপার সেভার সেলে ৯৯,৯৯৯ টাকার লঞ্চ প্রাইসের থেকে ১০ হাজার টাকা ছাড়ে ৮৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।
  • Xiaomi 14-র ৬৯,৯৯৯ টাকার ১২ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সেলে ৫৯,৯৯৯ টাকায় উপলব্ধ।
  • রেডমি সাবব্র্যান্ডের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট Redmi 12 5G মডেলটি শাওমি সুপার সেভার সেল উপলক্ষে ৯,৯৯৯ টাকার কার্যকর মূল্যে পাবেন, এর আসল দাম ১০,৯৯৯ টাকা।
  • Redmi 13C 5G মোবাইল ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি কনফিগারেশন এর দামের চেয়ে ৫০০ টাকা ছাড়ে ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে।
  • ট্যাবলেট কেনার থাকলে Xiaomi Pad 6-এর ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট বেছে নিতে পারেন, এটি ২৬,৯৯৯ টাকার পরিবর্তে ২৩,৯৯৯ টাকায় মিলবে।
  • Redmi Watch 3 Active স্মার্টওয়াচটি সেলে ২,৬৯৯ টাকায় হাতে পাওয়া যাবে, যার লঞ্চ প্রাইস ২,৯৯৯ টাকা।
  • Xiaomi Wireless Powerbank 10000 mAh যা ৪,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, সেলে ২,২৯৯ টাকার কার্যকর মূল্যে কেনা যাবে।
  • ২০,৯৯৯ টাকার Xiaomi Robot Vacuum Cleaner S10 এখন ১৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।
  • Xiaomi Smart TV A32 2024 Edition কিনতে গেলে এখন মাত্র ১২,৫৯৯ টাকা খরচ হবে, অথচ এর আসল দাম এমনিতে দ্বিগুণ – ২৪,৯৯৯ টাকা।
  • Xiaomi Smart TV X43 2023 Edition সেল চলাকালীন ৪২,৯৯৯ টাকার লঞ্চ প্রাইসের পরিবর্তে মিলবে ২৫,৯৯৯ টাকায়।
  • ২৬,৯৯৯ টাকা মূল্যের Redmi Smart Fire TV 4K 43 মডেল এখন ২৩,৯৯৯ টাকায় উপলব্ধ।

ব্যাঙ্ক অফারে হবে আরও সাশ্রয়

শাওমি সুপার সেভার সেলে উপরে উল্লিখিত প্রোডাক্টগুলিতে এবং ব্র্যান্ডের আরও অন্যান্য আইটেমে তো ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেনই, পাশাপাশি আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে অর্ডারের প্রিপেইড পেমেন্ট কিংবা ক্রেডিট কার্ড/ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজাকশন করলে নির্বাচিত প্রোডাক্টে ১০,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। এছাড়া এইচডিএফসি (HDFC), ওয়ানকার্ড (OneCard), সিটি ব্যাঙ্ক (Citi Bank) এবং এইচএসবিসি (HSBC) ব্যাঙ্ক কার্ডে ৪,২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টের পাশাপাশি নো-কস্ট ইএমআইয়ের বিকল্প মিলবে।

আবার অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) আলাদাভাবে কিছু প্রোডাক্টে হাজার টাকা পর্যন্ত ভ্যালুর কুপন দেবে। প্ল্যাটফর্মটির সেল উপলক্ষে আয়োজিত মাইক্রোসাইটে এই বিষয়ে তথ্য পাবেন।

RELATED ARTICLES

Most Popular