আবার আড্ডায় মাতলেন বিরাট-গম্ভীর, ভাইরাল ভিডিওতে বিশ্বকাপে আউট হওয়ার মূহূর্তের কথা বললেন বিরাট

Avatar

Published on:

Virat Kohli and Gautam Gambhir Friendly chat

আইপিএলের (IPL 2024) উদ্বোধনী মরসুম ২০০৮ সাল থেকেই কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দুরন্ত পারফরম্যান্স করে আসছে। ফলে বাংলার ক্রিকেট ভক্তদের কাছে নাইট বাহিনী বিশেষ জায়গা করে নিয়েছে। এর সঙ্গেই ইডেন গার্ডেন্সে কলকাতা তাদের হোম ম্যাচে হাজার হাজার ভক্তদের সমর্থন পেয়ে থাকে। এবার আগামীকাল এই মাঠে নামার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) তারকা বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে কলকাতার মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) অসাধারণ একটি ভিডিও সামনে এল।

গৌতম গম্ভীর আইপিএল তথা ভারতীয় ক্রিকেট মহলে একজন বিতর্কীত একটি চরিত্র। তিনি আইপিএলে দুরন্ত ব্যাটিং পারফরম্যান্সের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সফলভাবে নেতৃত্বে দিয়েছেন। তবে গত বছর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর থাকাকালীন গম্ভীর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে এক উত্তপ্ত ম্যাচ শেষে বিরাট কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। এই বিতর্ক ক্রিকেট মহলে দীর্ঘদিন আলোচনায় ছিল। এছাড়াও বিরাট ভক্তরা এই ঘটনার জন্য গম্ভীরকে বিভিন্ন কটাক্ষ পর্যন্ত করেছেন।

অন্যদিকে এই বছর আইপিএলে গৌতম গম্ভীর কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসাবে ফিরে এসেছেন। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে প্রথম ম্যাচে যখন আবার মাঠে গম্ভীর এবং বিরাটের দেখা হয় চলমান আইপিএলে দুজনেই হাসিমুখে একে ওপরের সঙ্গে হাত মিলিয়ে বিতর্কের অবসান ঘটিয়েছেন। এবার আগামীকাল ইডেন গার্ডেন্সে কলকাতার ঘরের মাঠে বিরাট কোহলি মাঠে নামার আগে গৌতম গম্ভীরের সঙ্গে তিনি একান্ত আলাপচারিতায় মেতে উঠলেন।

এবার এই ভিডিও নাইট রাইডার্স নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রামে রূপম ইসলামের বিখ্যাত গান, “আমরা কি সবাই বন্ধু হতে পারি না?”-এর সঙ্গে পোস্ট করে। গম্ভীর এবং বিরাটের এইরকম বন্ধুত্বপূর্ণ ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল হয়েছে।

উল্লেখ্য বিরাট কোহলি এখনও পর্যন্ত এই বছর আইপিএলের ৭ ম্যাচের ৩৬১ রান সংগ্রহ করে সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় প্রথম স্থানে আছেন। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পারফরম্যান্স চলমান টুর্নামেন্টে সমর্থকদের চিন্তায় রেখেছে। এখনও পর্যন্ত তারা ৭ ম্যাচের মধ্যে মাত্র ১ টি ম্যাচে জয়লাভ করে পয়েন্ট তালিকায় একেবারে নিচে আছে। অন্যদিকে কলকাতা ৬ ম্যাচের মধ্যে ৪ ম্যাচে জয় তুলে নিয়ে এখন পয়েন্ট তালিকা দ্বিতীয় স্থানে অবস্থান করছে।

সঙ্গে থাকুন ➥